Trending

Sunday, 5 May 2019

জেটলির তোপ রাহুলের ওপর




শনিবার ৪ই মে বিকেল চারটের সময় বিজেপির হেডকোয়ার্টার নিউ দিল্লিতে সাংবাদিক সম্মেলন করেন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি। তিনি সরাসরি রাহুল গান্ধীর উপর কঠিন আরোপ করেন অনেকগুলি। লোকসভা ভোটের আগে এটি বোধহয় সব থেকে বড় আক্রমণ রাহুল গান্ধীর উপর। জেটলি তার বক্তব্যের শুরুতেই বলেন যে,"যখন রাহুল গান্ধীর উপর কোন আরোপ লাগে তখন তিনি চুপ থাকেন"। 

প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির রাহুল গান্ধীর উপর আরোপ ছিল যে,"ডিফেন্স দিলে বিজনেস পার্টনার এ লাভ করেছেন রাহুল গান্ধী"। তারই ব্যাখ্যা দিলেন অরুণ জেটলি তার সংবাদ সম্মেলনে বসে। জেটলি তার বক্তব্যে বলেন ২৮শে মে ২০০২ সালে ভারতে বাকওফ সার্ভিস প্রাইভেট লিমিটেড নামে একটি কোম্পানি খুলে যার ডাইরেক্টর হলেন রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা গান্ধী তার কিছু সময় পর ২০০৩ সালে ব্রিটেনে একই নামে আরেকটি কোম্পানি খুলে যার ডাইরেক্টর ছিলেন রাহুল গান্ধী ও অলিভ ম্যাকনাইট যে কিনা একজন আমেরিকান নাগরিক। রাহুল গান্ধী  ৬৫% ও অলভিক ৩৫% অংশীদার ছিলেন ওই কোম্পানির।" 



জেটলি তার বক্তৃতাতে মূলত এটাই বলতে চেয়েছিলাম যে ২০০৪ থেকে ২০০৯ এর মধ্যে যত ডিফেন্স বিল হয়েছিল সব কিছুতে হাত ছিল বাকওফ কোম্পানির। যার জন্য প্রচুর ঘোটালা করেছেন রাহুল গান্ধী।এর ফলে অনেক লাভ হয়েছে এবং প্রচুর অর্থ কামিয়েছে ওই কোম্পানির। ওই কোম্পানির অনেক সাহায্য ও মুনাফা করেছেন করেছেন রাহুল গান্ধী।

No comments:

Post a comment