Trending

Thursday, 23 May 2019

এ জয় যে সে জয় নয়, তৈরী হলো ইতিহাস!!!




প্রধানমন্ত্রী এর আগে অনেকে হয়েছেন এর পরেও অনেকে হবেন কিন্তু পুরনো সংখ্যাগরিষ্ঠতা নিয়ে প্রধানমন্ত্রী আবার প্রায় 50 বছর পর ভারতের ইতিহাসে এল। দিল্লির বিজয় মঞ্চে দাঁড়িয়ে অমিত শাহ বলেন এটা একটা ঐতিহাসিক জয়। সমস্ত দেশবাসীকে এর জন্য তিনি অভিনন্দিত করেছেন। তার বক্তব্য অনুযায়ী গত 5  বছরে মোদি সরকার দেশের 28 কোটি গরিবের যেভাবে উন্নয়ন করেছেন এটা তারই ফলশ্রুতি।

একই সঙ্গে কংগ্রেসের খারাপ ফল নিয়ে অমিত শাহ বলেন পরিবার তান্ত্রিক রাজনীতির দিন শেষ হয়ে গেছে। আমাদের বিরুদ্ধে মহাজোট তৈরি হয়েছিল। এটা নিয়ে অনেকেই উদ্বিগ্ন ছিলেন ,কিন্তু আমি তাদেরকে আশ্বস্ত করেছিলাম যে 50% ভোট আমরাই পাবো ।আর বাস্তবে সেটাই হয়েছে। 17 টির ও বেশি রাজ্যে আমরা 50 শতাংশের বেশি ভোট পেয়েছি। অন্যদিকে কংগ্রেস 13 টি রাজ্যে একটিও আসন পায়নি।

যারা এক্সিট পোল এর সমীক্ষা কে ভুল বলে প্রমাণ করতে চেয়েছিল এবং ইভিএম কারচুপি দায় এনেছিল তারাও আজকে সবাই চুপ। আবার কংগ্রেস শাসিত রাজস্থান মধ্যপ্রদেশ এবং ছত্রিশগড়ে বিপুল ভোটে বিজয় পাবার পর অমিত শাহ দলীয় নেতা নেত্রীদের অভিনন্দন জানিয়েছেন। মধ্যপ্রদেশ ,রাজস্থান, ছত্রিশগড়ে বিধানসভা ভোটে হারার পর আমাদের অনেক দলীয় কর্মীরা মুষড়ে পড়েছিল। আমি তাদেরকে আশ্বস্ত করেছিলাম ।আর আজ আমরা ওই তিনটি রাজ্য থেকে 63 টা আসন পেয়েছি। অমিত শাহ এর কথায় ভারতের ইতিহাসে নতুন অধ্যায় লিখিত হলো। কারণ এই যে কোন সাধারণ জয় নয় এটি একটি ঐতিহাসিক জয়।

No comments:

Post a comment