Trending

Thursday, 16 May 2019

আই পি এল হলো একটি হাস্যকর খেলা - মহেন্দ্র সিং ধোনি




গত আসরের চ্যাম্পিয়ন চেন্নাই এই আসরেও ফাইনালে উঠেছে। স্বভাবতই টুর্নামেন্টে ফেভারিট ছিল ধোনির দল। অপর দিকে মুম্বাইও আইপিএলের সফল দলগুলোর একটি। তারাও শিরোপা জিতেছে ৩ বার।

টুর্নামেন্ট জুড়ে আধিপত্য দেখালেও ধোনির দৃষ্টিতে কিছু সমস্যা ছিল তার দলে। যার অন্যতম হচ্ছে দলটির মিডল অর্ডার। আসর জুড়ে সাফল্য থাকলেও মিডল অর্ডার নিয়ে বেশ ভুগতে হয়েছে দলটিকে। যার মূল্য দিতে হয়েছে ফাইনালেও, ‘দল হিসেবে আমাদের মৌসুমটা ভালোই ছিল। তবে আপনি যদি পেছন ফিরে তাকান, তাহলে দেখবেন এবারের আসরটা এমন ছিলো না যেখানে আমরা দুর্দান্ত ক্রিকেট খেলেছি। আমাদের মিডল অর্ডার কিছুই করতে পারেনি এবার, তবু আমরা উৎরে গেছি।’

ফাইনাল ম্যাচের পর হারের কারণ ব্যাখ্যা দিতে গিয়ে ধোনি জানিয়েছেন ভুল বেশি করার কারণেই হারতে হয়েছে তার দলকে। এবং ধোনির দৃষ্টিতে মুম্বাইও খেলায় প্রচুর ভুল করেছে। কিন্তু তা চেন্নাইয়ের চেয়ে কম। তাই শিরোপা তাদের ঘরে গিয়েছে। ম্যাচটা অনেকটাই ফানি মনে হয়েছে ধোনির কাছে, ‘পুরো ম্যাচটা ছিলো খুবই ফানি গেম। আমরা একে অপরের দিকে ট্রফিটা ঠেলে দিচ্ছিল। দুই দলই প্রচুর ভুল করেছে। তবে শেষ পর্যন্ত কম ভুল করায় শিরোপা ঘরে তুলেছে মুম্বাই ইন্ডিয়ান্স'।

No comments:

Post a comment