Trending

Thursday, 23 May 2019

মুনমুন সেনের বুকে ব্যাথা দিলো বাবুল!




সকাল থেকেই শুরু হয়েছে গণনা। আসানসোলে তৃণমূল কংগ্রেস প্রার্থী মুনমুন সেন সকাল থেকে বুথে বুথে ঘুরে দেখছেন। প্রথম দিকে যখন মুনমুন সেনকে সম্ভাব্য জয়ী বলে ঘোষণা করা হয়েছিল তখন আসানসোল কেন্দ্রের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় জানান এটা ভুল বলা হয়েছে। আসলে তিনি ই জিতবেন। কিছুক্ষণ পরেই দেখা যায় বাবুল সুপ্রিয় 50 হাজার ভোটে এগিয়ে গেছেন।

ভোটের পর মুনমুন সেনকে একবার জেতার ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তিনি কত ভোটে জিতবেন এটা তিনি নিশ্চয় করে বলতে পারেন না তবে তিনি এইটুকু জানেন যে তিনি জিতছেন।

এদিন তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন বুকটা একটু ধড়ফর করছে। তবে বুথ ফেরত সমীক্ষায় তার বিশ্বাস নেই। কিন্তু বাস্তবে দেখা যাচ্ছে আসানসোলে কেন্দ্রে অন্তত বুথ ফেরত সমীক্ষার ফলাফল ই  বাস্তবে ফলতে চলেছে।

এদিকে জয়ের ব্যাপারে বরাবরই আশাবাদী ছিলেন আসানসোল কেন্দ্রের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয় ।মুনমুন সেনের এগিয়ে যাওয়ার ব্যাপারে তিনি বলেন এটা গলতি সে মিসটেক। মুনমুন সেন  জানিয়েছিলেন বাবুলকে তিনি প্রতিদ্বন্দী হিসেবেই মনে করেন না ।কিন্তু এখন ভোটের রেজাল্ট বেরোনোর সময় দেখা যাচ্ছে যে বাবুল সুপ্রিয় কত বড় প্রতিদ্বন্দ্বী ছিলেন।

আবার ভোটের সময় বিভিন্ন বিতর্কিত মন্তব্য জড়িয়েছেন মুনমুন সেন। ভোটের দিন আসানসোলে ঘটা হিংসার ঘটনার ব্যাপারে তার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন বেড টি দেরিতে আসায় তিনি ঘুম থেকে দেরিতে উঠেছেন। তাই হিংসার ব্যাপারে কিছুই জানেন না। আবার কয়েকদিন আগে বিদ্যাসাগরের মূর্তি ভাঙ্গা কে কেন্দ্র করে তিনি বলেন এত তুচ্ছ ঘটনা নিয়ে এত মাতামাতি করার কিছু নেই। মোটের উপর এখন জমে উঠেছে বাবুল সুপ্রিয় বনাম মুনমুন সেন প্রতিদ্বন্দ্বিতা।

No comments:

Post a comment