Trending

Friday, 10 May 2019

ভোটের মুখে ফের বিতর্কে জড়ালো ঘাটালের বিজেপি প্রার্থী ভারতী ঘোষ।




গতকাল রাতে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষের গাড়ি থেকে বাজেয়াপ্ত হয় কালো টাকা। উদ্ধার করে পিঙ্গলা থানার পুলিশ। ভারতী পাল্টা অভিযোগ করে যে তাকে ফাঁসানো হয়েছে। পিঙ্গলায় তার গাড়ি থেকে ১ লক্ষ ১৩ হাজার টাকা উদ্ধার হয়। অভিযোগ বিজেপির হতে টাকা বিলাচ্ছেন ভারতী। ভোট কিনতে টাকা বিলোনোর অভিযোগে বিক্ষোভ ও অবরোধ করে তৃণমূল।

বৃহস্পতিবার রাতে তৃণমূলের পক্ষ থেকে একটা অভিযোগ জানানো হয়েছিল যে ভারতী ঘোষ ওই এলাকায় লাগাতার কয়েকদিন ধরে টাকা বিলাচ্ছেন।এই অভিযোগ পেয়ে নির্বাচন কমিশন ও পুলিশের লোক ভারতের গাড়িতে নাকা চেকিং করেন রাত সাড়ে দশটায় যখন গাড়ি চেকিং হয় তখন নির্বাচন কমিশনের বেশ কিছু লোক ঘটনাটি ক্যামেরাবন্দি করার চেষ্টা করেন তখন ভারতী।রেগে গিয়ে ক্যামেরা ছুঁড়ে ফেলে দেন । পুলিশের হাত থেকে মোবাইল ফোন কেড়ে নেন ভারতী। 

শেষে যখন মহিলা পুলিশ দিয়ে তার গাড়ি সার্চ করা হয় তখন সেখান থেকে‌১ লক্ষ ১৩ হাজার টাকা উদ্ধার হয়। এই প্রক্রিয়া শেষ হবার পর সিজার লিস্টে সই করেননি ভারতী।রাত ২:৩০ টের সময় অবরোধ তোলে স্থানীয় লোক। কিন্তু পুলিশের ওপর ক্ষোভ দেখায় সাধারন মানুষ। যে হাতে নাতে ধরা পড়া সত্ত্বেও কেন ভারতীকে গ্রেফতার করা হলো না।

No comments:

Post a comment