Trending

Thursday, 23 May 2019

আরো একবার প্রকাশ্যে দলীয় কোন্দল!!




মেয়র সব্যসাচী দত্ত এবং তৃণমূল সভানেত্রী কাকলি ঘোষ দস্তিদার। একই দলের সমর্থক হওয়া সত্ত্বেও তাদের মতবিরোধ অনেক সময় জনসমক্ষে চলে এসেছে ‌। আবার সম্প্রতি বিধান নগরের মেয়রের বাড়িতে লুচি আলুর দম এর ঘটনাকে কেন্দ্র করে বিজেপি যোগসাজশের গন্ধ পেয়েছেন অনেকেই ‌। আবার ভোটের সময় তাদের পারস্পরিক মতবিরোধ আরো একবার জনসমক্ষে চলে আসলো।

এদিন অবশ্য ঘটনার সূত্রপাত ঘটালেন মেয়র নিজেই। কেন্দ্রীয় বাহিনীর ভূমিকা নিয়ে অসন্তুষ্ট নেত্রী কাকলি ঘোষ দস্তিদার যখন নিউ টাউন থানার বাইরে ধর্নায় বসেছেন সেই সময় সব্যসাচী দত্ত কেন্দ্রীয় বাহিনীর তারিফ করলেন। তিনি বললেন কেন্দ্রীয় বাহিনী খুব সুন্দর ভাবে ভোট পরিচালনা করেছে। সাধারণ মানুষকে অবাধে ভোট দেওয়ার সুযোগ করে দিয়েছে।

এদিকে ভোট চলাকালীন দেগঙ্গা, বারাসাত, এবং নিউটাউনে কিছু বুথে কর্তব্যরত কেন্দ্রীয় বাহিনীর জওয়ান জয় শ্রীরাম ধ্বনি দিয়েছে বলে  শোনা গেছে। কোথাও কোথাও আবার মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ফ্লেক্স ছিঁড়ে ফেলা হয়েছে বলেও অভিযোগ ‌। বিশেষত বারাসাতের 148 নম্বর বুথ, দেগঙ্গা 104 নম্বর বুথ এবং নিউটাউনের 255 এবং 256 নম্বর বুথে এই ঘটনা ঘটেছে।

কাকলি ঘোষ দস্তিদার এর দাবি কেন্দ্রীয় বাহিনী ইচ্ছে করে এই ঘটনা ঘটিয়েছে, এবং তারা মোটেও অবাধে নির্বাচন করতে দেয় নি। উপরন্তু বিজেপি সমর্থকদের হয়ে তারা কাজ করেছে। এই নিয়ে নিউ টাউন থানার বাইরে তিনি ধর্নায় বসেছেন। তার সঙ্গে রয়েছেন দলীয় কর্মী সমর্থকরা। আর এই পরিস্থিতিতে দাঁড়িয়ে সব্যসাচী দত্তের সম্পূর্ণ বিপরীতমুখী প্রতিক্রিয়া আরো একবার সামনে এনে দিল দলীয় কোন্দল।

No comments:

Post a comment