Trending

Saturday, 25 May 2019

বিরাটের সাথে দেখা করে মুগ্ধ এবারের উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের ফাইনালিস্ট



৩০ তারিখ থেকে শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। এরই মধ্যে সব প্রতিযোগী দলগুলি পৌঁছে গেছেন ইংল্যান্ডে। কারণ ইংল্যান্ডে প্রত্যেক দলগুলি প্রশিক্ষণ করে বিশ্বকাপের জন্য তৈরী হবে তাই। ভারতীয় দলও তাই করছেন। কিছুদিনের মধ্যেই ভারত এটি অনুশীলন ম্যাচ খেলবে লর্ডসে নিউজিল্যান্ডের সাথে।



ম্যাচ শুরুর আগে ভারতীয় অধিনায়ক অনুশীলন করার সময় এই ঘটনাটি ঘটে। হঠাৎ বিরাটের সাথে দেখা করার জন্য লর্ডসে এসে উপস্থিত হন ইংল্যান্ড ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেন। হ্যারি কেন আগেই জানিয়েছেন তিনি বিরাট কোহলির এক বড়ো ভক্ত। তিনি অনেক দিন ধরেই চাইছিলেন বিরাটের সাথে দেখা করার জন্য। দুজনের সাথে দেখার হওয়ার পর তাদের মধ্যে ভালো বন্ধুত্বও হয়ে যায়।



এরপর হ্যারি তার নিজের টুইটারে বিরাটের সাথে তোলা ফটো দিয়ে লেখেন, "শেষ দু’বছরে বেশ কয়েকটি টুইটের মাধ্যমে আমাদের কথা হয়েছে। কিন্তু কখনও দেখা হয়নি। কোহালির সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে ছিলাম। অসাধারণ ব্যক্তিত্ব। অসাধারণ ক্রিকেটার। বিশ্বকাপের জন্য আগাম শুভেচ্ছা।" পরে আবার বিরাট একই ফটো দিয়ে নিজের টুইটারে লেখেন," তোমার সঙ্গে দেখা করে খুব ভাল লাগল হ্যারি। চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালের জন্য তোমাকে আগাম শুভেচ্ছা।"

No comments:

Post a comment