Trending

Monday, 27 May 2019

আইপিএলের ব্যর্থ বোলার বিশ্বকাপে স্তম্ভ



আইপিএলে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেনি কুলদীপ যাদব। আইপিএলে ব্যর্থ পারফরম্যান্স বিশ্বকাপে কুলদীপের আত্মবিশ্বাসে চিড় ধরাবে বলে মত বিশেষজ্ঞদের।
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি কিন্তু কুলদীপ যাদবের পাশে দাঁড়িয়ে এই বিশ্বকাপের স্তম্ভ বলে আখ্যা দিয়েছেন তাকে। কুলদীপ ও চাহালকে ভারতের অন্যতম বোলিং স্তম্ভ বলে উল্লেখ করেন কোহলি। ইংল্যান্ডে রওনা দেওয়ার আগে সাংবাদিক বৈঠক করেন বিরাট কোহলি ও  কোচ রবি শাস্ত্রী। তিনি বলেন "কুলদীপ অনেক সাফল্য পেয়েছে, এবার ওকে অন্য দিকটা দেখতে হলো। বিশ্বকাপের পরিবর্তে আইপিএলে ওর খারাপ সময় গিয়েছে। এটাই ভাল দিক। আমাদের বোলিং  বিভাগে চাহাল ও কুলদীপ অন্যতম অস্ত্র"। 

সৌরভ গঙ্গোপাধ্যায় এর মতো ব্যক্তিত্ব কুলদীপের খারাপ ফর্ম  কে নিয়ে বেশি মাথা ব্যাথা করেননি। টি-টোয়েন্টি ক্রিকেটে খারাপ পারফরমেন্সের উপর ভিত্তি করে বিচার করা ঠিক না বলে জানিয়েছেন সৌরভ। এই দিন কোহলি ও সৌরভের সুরেই বলেন "আই পি এলে  কুলদীপ ভালো পিচে  খেলেনি। টি-টোয়েন্টি ও ওয়ানডে দুটো ফরমেট আলাদা। বিশ্বকাপের চাপ সামলানো আসল এবং নিজের লক্ষ্য স্থির থাকতে হবে"। এই বারের বিশ্বকাপ কঠিন হতে চলেছে কারণ প্রতিটি দলই কঠিন প্রতিপক্ষ। প্রথম বল থেকে ঝাঁপিয়ে পড়তে হবে। সেই লক্ষ্য নিয়ে ইংল্যান্ডে যাচ্ছে টিম ইন্ডিয়া।  

No comments:

Post a comment