Trending

Wednesday, 29 May 2019

ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার সৌম্য চক্রবর্তী



সা রে গা মা পা এর খ্যাতনামা গায়ক সৌম্য চক্রবর্তী বিরুদ্ধে উঠলো ধর্ষণের অভিযোগ। সৌম্য বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছে রবীন্দ্রভারতীর একটি ছাত্রী। ধর্ষণের মামলা দায়ের পরিবার তাকে গ্রেপ্তার করে কাশিপুর থানার পুলিশ। সোমবার থেকে শিয়ালদহ আদালতে তোলা হয়। এই দিন সৌম্যকে পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে আদালতে তরফ থেকে। ওই তরুণীকে বাড়িতে ডেকে কোল্ড ড্রিংকস সাথে ঘুমের ওষুধ মিশিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে সৌম্য এর বিরুদ্ধে। 

সৌম্যর সাথে অভিযুক্ত মা ও মামা পলাতক তাদেরকে পুলিশ খুঁজছে। অভিযোগকারিণীর বাড়ি হাওড়াতে। রবীন্দ্র সংগীত নিয়ে পড়াশোনা করার সূত্রেই গত বছর নভেম্বর মাসে আলাপ হয় সৌম্য এবং ওই ছাত্রীর। বন্ধুত্ব গাঢ় হয় সৌম্যের মা তাকে বাড়িতে ডাকে। খাওয়া দাওয়ার পর ছাত্রীকে নিজের ঘরে নিয়ে গিয়ে কোল্ড ড্রিংসের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে অচৈতন্য অবস্থায় ছাত্রীকে ধর্ষণ করেন। এমন কি আপত্তিকর ছবি তুলে ভাইরাল করে দেওয়ার ধমকি দেয় সৌম্য। 

এপ্রিল মাসে কাশিপুর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করে ওই ছাত্রী। সৌম্য চক্রবর্তী আদতে বাঁকুড়ার বাসিন্দা। জি  বাংলা সারেগামাপা এর চ্যাম্পিয়ন হওয়ার পর তিন বছর পর ইন্ডিয়ান আইডলে গিয়েছিল। এবার সেই খ্যাতনামা গায়ক এর বিরুদ্ধে গুরুতর অভিযোগ।প্রসঙ্গত সারেগামাপা জিতে সে বছরই তার ছোটবেলার বান্ধবী রূপসার সাথে বিয়ে করেন সৌম্য। কলকাতাতেই থাকেন তারা। একটি দু বছরে কন্যা সন্তান রয়েছে তাদের। 

No comments:

Post a comment