Trending

Tuesday, 28 May 2019

রিয়াল ছাড়তে চাইছেন রামোস!



২০১৮-১৯ মরসুমটি রিয়ালের মোটেই ভালো কাটেনি। যা গত দু দশকে রিয়ালের সবচেয়ে খারাপ মরসুম। এই মরসুমে ঘরে কোনো ট্রফিও নেই। তার মধ্যে রামোস যে কিনা রিয়াল মাদ্রিদের রক্ষণের সবচেয়ে বড়ো প্রাচীর সে রিয়াল ছাড়তে চাইছেন তাও আবার ফ্রী ট্রান্সফারে। খবরটা মোটেই ভালো নয় রিয়াল ভক্তদের কাছে। আসলে চীনের ক্লাবগুলি প্লেয়ার কিনার সময় কোনো ট্রান্সফার ফী দেননা, যেটা ইউরোপিয়ান ক্লাবগুলির একটা বড়ো ইনকামের পথ।





রিয়াল অধিনায়ক চীনের এক ক্লাব থেকে ভালো টাকার চুক্তি পান আর সেই সূত্রেই বিনা ট্রান্সফার ফীতে রিয়াল ছাড়তে চান রামোস। এই মরসুমে রিয়ালের এই পারফরম্যান্স এর কারণে সমালোচনার মুখে পরে হয় রিয়াল অধিনায়ককে। রিয়াল ছাড়ার ইচ্ছা রামোস জানান ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে। পেরেস পরে ক্লাবের অনন্য কর্তৃপক্ষদের সাথে আলোচনা করে তার মন্তব্য রাখবেন এই বিষয়ে বলে জানান তিনি। এ প্রসঙ্গে আলোচনার পর পেরেজ বলেন, "রামোস ও তাঁর এজেন্ট আমার অফিসে দেখা করতে আসে এবং বলে যে, চিনের ক্লাবে খেলার ভালো প্রস্তাব রয়েছে রামোসের কাছে৷ তবে চিনের লিগের নিয়ম অনুযায়ী কোনও ফুটবলারকে দলে নিতে হলে ট্রান্সফার ফি দেওয়া যাবে না৷ তাই ক্লাব রামোসকে যদি ট্রান্সফার ফি ছাড়াই ছেড়ে দিতে রাজি হয়, তবে চিনের লিগে খেলা সম্ভব হবে ওর পক্ষে।"




পরে তিনি আরো বলেন,"তৎক্ষণাৎ আমার পক্ষে সিদ্ধান্ত জানানো সম্ভব ছিল না৷ আমি বলি ক্লাবের সঙ্গে আলোচনা করে পরে জানানো হবে ওকে৷ নিজেদের মধ্যে আলোচনা করে সিন্ধান্ত নিই যে, রিয়ালের মতো দলের ক্যাপ্টেনকে ট্রান্সফার ফি ছাড়া চুক্তির মাঝ পথে ছেড়ে দেওয়া সম্ভব নয়৷ তাহলে বাকি ফুটবলারদের কাছে নেতিবাচক বার্তা পৌঁছবে।"

No comments:

Post a comment