Trending

Wednesday, 15 May 2019

ঝামেলায় জর্জরিত বলিউডের কিং খান।




বলিউডের কিং খানের পাশাপাশি রোমান্সেরও কিং শাহরুখ খান। কাজ তিনি খুবই ভালো বাসেন। সবসময় কাজ নিয়েই মেতে থাকেন। এর বাইরে কারো সাথে তার ঝামেলার খবর পাওয়া যায় না। কিন্তু এবার ঝামেলার মুখোমুখি হয়েছেন তিনি। বলিউডেরই এক সদস্যের সাথে তুমুল ঝগড়া চলছে তার। কে তিনি ? জেনে নিন বিস্তারিত ঘটনা। 




শাহ্রুখকের শেষ কয়েকটি ছবি ফ্লপ হয়ে আমরা যা না কষ্ট পেয়েছি , তার চেয়ে বেশি কষ্ট পেয়েছেন তিনি। তার শেষ মুক্তি প্রাপ্ত মুভি 'জিরো', খুব বোরো বাজেটের মুভি ছিল এটি। মুভিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তার জন্য শাহরুখ খান সম্পূর্ণ ভাবে দায়ী মানছেন মুভিটির পরিচালক আনন্দ এল রাইকে। আর তাই নিয়েই সূত্রপাত হয়েছে এই ঝামেলার। সেই অশান্তির মাত্রা এতো বেশি ছিল যে , আনন্দের সঙ্গে সমস্ত যোগাযোগ বন্ধ করেছেন শাহরুখ খান। 




সূত্র অনুযায়ী , শাহরুখ-আনন্দের সম্পর্ক ছিল খুবই ভালো। কিন্তু 'জিরো' মুক্তিপ্রাপ্ত হবার সঙ্গে তাদের মধ্যে বিবাদ শুরু হয়। মুভির অনেক সিনেই নাকি নতুন কিছু করতে চেয়েছিলেন শাহরুখ। কিন্তু পরিচালকের বাধায় সম্ভব হয়ে ওঠেনি। দর্শকের কাছেও শাহরুকের 'বামন অবতার' অতটা জনপ্রিয় হয়ে ওঠেনি। সব মিলিয়ে এই ছবির ব্যবসায়িক অসাফল্যের জন্য সম্পূর্ণরূপে দায়ী আনন্দ , এমনটাই মনে করছেন কিং খান।  যদিও এই বিবাদের কথা সম্পূর্ণ ভাবে অধিকার করছেন দু'জনই।   

No comments:

Post a comment