Trending

Friday, 14 June 2019

আর্থিক প্রতারণার মামলায় জামিন ২ বিজেপি নেতার


প্রায় ২ লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগে অভিযুক্ত দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের ২ বিজেপি নেতাকে জামিন দিলো বাঁকুড়ার সিজিএম আদালত।
জানা গেছে জয়দেব দত্ত ও উমেশ দাস নামে ওই দুই বিজেপি কর্মী ভুয়ো সমবায় সমিতির তৈরি করে কমদামে জিনিসপত্র দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিল।বিচারক অভিজিৎ মুখোপাধ্যায় ১০০০ টাকার ব্যক্তিগত বন্ডে তাদের জামিন দেন।
গত ১৭ ই মে বাঁকুড়া সদর থানার পুলিশ স্থানীয় এক বাসিন্দার অভিযোগের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তার করে। এতদিন তারা বাঁকুড়া জেলা আদালতের নির্দেশে সংশোধনাগারে ছিল।

বিজেপি অভিযোগ করেছিল ডায়মন্ড হারবারে লোকসভা ভোটের ঠিক আগে তাদের দুই কর্মীকে মিথ্যে মামলায় ফাঁসিয়ে শাসক দল ফায়দা তোলার চেষ্টা করছে। আসামিপক্ষের আইনজীবী লোকেশ মুখোপাধ্যায় জানান আসামিরা আদালতে তাদের দোষ স্বীকার করেছে। তবে তিনি এও দাবি করেন যে তারা রাজনৈতিক প্রতিহিংসার শিকার।
এদিকে জামিন পাওয়ার পর এই এই দুই আসামি নিজেদের নির্দোষ বলে দাবি করে। তারা জানায় তাদের মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে তারা কোনদিনও বাকুড়ায় আসেননি, অভিযোগকারী কেও তারা চেনেনা। তারা এও দাবি করেন যে জোর করে তাদের ওই মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছিল।
জয়দেব দত্তের স্ত্রী অপর্না দত্ত জানান এই একমাস ধরে আইনি লড়াই লড়তে লড়তে তিনি শারীরিক এবং মানসিকভাবে বিপর্যস্ত ,তবে তার স্বামী মুক্তি পাওয়ায় তিনি অত্যন্ত খুশি। বিজেপির তরফ থেকে মালা পরিয়ে তাদের স্বাগত জানানো হয়। 

No comments:

Post a comment