Trending

Monday, 17 June 2019

চুরি যাওয়া 31 টি মোবাইল ফেরালেন বনগাঁর আই সি


বনগাঁর আইসি সতীনাথ চট্টরাজ। তার বদলির অর্ডার এসে গেছে। বদলি হয়ে যেতে হবে অন্য থানায় ।কিন্তু এলাকার মানুষ তাকে ছাড়তে নারাজ। আই সির বদলির বিরুদ্ধে পথে নেমেছেন কয়েক হাজার মানুষ। আর নামবেন নাইবা কেন? এমন কর্তব্য পরায়ন পুলিশ অফিসার কে কেউ ছেড়ে দিতে চায় কি?

গত কয়েক মাস ধরে মোবাইল ফোন চুরি যাওয়া নিয়ে অনেক গুলি অভিযোগ জমা পড়েছিল বনগাঁ থানায়। 3 মাস আগে বিরাটির বাসিন্দা রাখি দাস বনগায় তার বাপের বাড়ি গিয়েছিলেন। সেখানে রথের মেলায় হারিয়ে যায় তার মোবাইলটি। আবার দত্ত পাড়ার বাসিন্দা সুব্রত মল্লিক, শক্তিগড়ের বাসিন্দা সঞ্জীব বিশ্বাস সকলে বিভিন্ন কারণে তাদের মোবাইল হারিয়ে ছিলেন।

সেইমতো তদন্ত শুরু করেছিল বনগাঁ থানা।উদ্ধার করা হয় 31 টি মোবাইল ।বদলী হয়ে চলে যাওয়ার আগে সেই 31 টি মোবাইল ফিরিয়ে দিলেন বনগাঁর আই সি।

থানা থেকে ফোন পেয়ে সকলেই হাজির হন থানায়। হারানো মোবাইল ফিরে ফিরে পেয়ে প্রত্যেকে ভীষণ খুশি। কেউ বলেন মোবাইল ফোন হারালে ফিরে পাওয়া যায় এটা কখনও ভাবিনি'। অনেকেই আবার ধন্যবাদ জানিয়েছেন বনগাঁর আইসি সতীনাথ চট্টরাজকে। সরকারি নির্দেশ অনুযায়ী সোমবারই বনগাঁ থানার কাছ থেকে অব্যাহতি দেওয়ার কথা আইসিসির চট্টরাজের। তবে বিপুল জনসমর্থনে  এই প্রস্তাব আটকে যাবে কিনা সেটাই এখন দেখার বিষয়।

No comments:

Post a comment