Trending

Saturday, 8 June 2019

মমতাকে কটাক্ষ দিলীপের



বৃহস্পতিবার রাতেই মমতা বন্দ্যোপাধ্য়ায় নিমতা থেকে ঘোষণা করে দেন যে এখন আর রাজ্যে কোনও বিজয় মিছিল করা যাবে না। আর বিজেপির বিজয় মিছিল রায়গঞ্জ থেকে বার করে এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের বরুদ্ধে চরম তোপ দেখান বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

দিলীপ ঘোষের দাবি, তাঁর দল লিখিত ভাবে অনুমোদন নিয়েছেন বিজয় মিছিলের জন্য। এরপর আর প্রশাসন মিছিল বন্ধ করতে পারে না।অশান্তির আশঙ্কা থাকায় ভোটের ফলাফলের ১৫ দিন পর বিজয় মিছিল বের করার কথা হয়েছে,যাতে সমস্ত কিছু থিতিয়ে যাওয়ার পর বিজয় মিছিল আয়োজিত হয়। দিলীপ ঘোষ এদিন বলেন, ' মিছিল করার অধিকার আমাদের আছে। কেউ যদি সকালে উঠে মনে করে মিছিল হবে না, মানব না, আমি বেরবই..।' পাশাপাশি তাঁর প্রশ্ন , মমতা বন্দ্যোপাধ্যায় কি ঠিক করে দেবেন, যে কে মিছিল করবে বা কে করবে না?

দিলীপর ঘোষ বলেন,' আমাদের যতদিন ইচ্ছা ততদিন মিছিল করব, একবছর পরে করব , ওনার কী!' দিলীপবাবু দাবি করে, তৃণমূল থেকে কর্মীরা বিজেপিতে যাওয়ার আশঙ্কায় রয়েছে ঘাসফুল শিবির। পাশাপাশি, তাঁর দাবি 'জয় বাংলা' বা 'জয় হিন্দ' স্লোগান নিয়ে পদ্মশিবিরের কোনও আপত্তি নেই। তাহলে 'জয় শ্রীরাম' স্লোগান নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় কেন আপত্তি তুলছেন। দিলীপর ঘোষ দাবি করেন, বাংলাদেশের স্লোগান 'জয় বাংলা' কে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় প্রাধান্য দিচ্ছেন ,কারণ তিনি ভারতের থেকে বাংলাদেশের দিকে বেশি ঝুঁকছেন। 

No comments:

Post a comment