Trending

Tuesday, 18 June 2019

অবশেষে খোঁজ মিলল ম্যানড্রেকের


নিখোঁজ হওয়ার 24 ঘন্টা পরে ডুবুরিদের তল্লাশিতে খোঁজ মিলল জাদুকর ম্যানড্রেকের। সোমবার বিকেলে গঙ্গার বুক থেকে তার নিথর দেহ তুলে আনেন ডুবুরিরা।রবিবার দুপুরে মাঝ গঙ্গায় ম্যাজিক দেখাতে গিয়ে তিনি তলিয়ে যান ।হাত-পা বেঁধে জলে নামার পরে অনেকক্ষণ কেটে গেলেও তিনি আর ওঠেননি ।তারপর থেকেই শুরু হয় তল্লাশি। নর্থ পোর্ট ট্রাফিক পুলিশ, রিভার ট্রাফিক পুলিশের যৌথ সহায়তায় দিনভর চলে গঙ্গা জুড়ে তল্লাশি। সোমবার ও দফায় দফায় চলে তল্লাসি । অবশেষে সোমবার বিকেলে হাওড়ার রাম কৃষ্ণপুর ঘাট থেকে উদ্ধার হল নিজেকে ম্যানড্রেক বলে পরিচয় দেওয়া ম্যাজিশিয়ান চঞ্চল লাহিড়ীর দেহ।

জানা গেছে তিনি কলকাতা পুলিশের অনুমতি নিয়েই মাঝ গঙ্গায় ম্যাজিক শো করতে গিয়েছিলেন। এজন্য মিলেনিয়াম পার্ক থেকে দুটি লঞ্চ ভাড়া করা হয়। একটিতে তিনি ম্যাজিক দেখাচ্ছিলেন এবং অন্য লঞ্চটি থেকে ভিডিওগ্রাফি করা হচ্ছিল। চঞ্চল বাবু তার স্ত্রীকে হাওড়া ব্রিজের উপর দাঁড়াতে বলেছিলেন এবং নিজে একটি লঞ্চ থেকে ঝাঁপ দেন। কথা ছিল তিনি জল থেকে উঠে তার স্ত্রীকে হাত নাড়বেন। কিন্তু অনেকক্ষণ কেটে যাওয়ার পরেও তাকে উঠতে না দেখে সকলের সন্দেহ হয়। কারো কারো মতে তিনি হাত-পা ছুড়ছিলেন জল থেকে ওঠার জন্য, কিন্তু আর উঠতে পারেননি।

প্রত্যক্ষদর্শীরা খবর দেন নর্থ পোর্ট থানায়। সঙ্গে সঙ্গে তল্লাশি অভিযানে নামে পুলিশ এবং ডুবুরিরা। জানা গিয়েছে এই চঞ্চল লাহিড়ী আগেও অনেকবার ম্যাজিক দেখাতে গিয়ে বিপদে পড়েছেন।তবে গঙ্গার বুকে এই ম্যাজিকটি তিনি এর আগে বেশ কয়েকবার সফলভাবে দেখিয়েছেন। মাঝ গঙ্গায় ক্রেনের সঙ্গে হাত পা বেঁধে নেমে আবার উঠে এসেছেন। তবে রবিবার আর তার ওঠা হল না। এদিকে পুলিশের তরফে জানানো হয়েছে তিনি ম্যাজিক দেখাবার অনুমতি নিয়ে থাকলেও নির্দিষ্ট সময়ের আগেই ম্যাজিক দেখাতে শুরু করেন।আবার ক্রেন আনার ও কোন অনুমতি পুলিশের ছিল না। ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত করার জন্য হাওড়া ব্রিজের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। 

No comments:

Post a comment