Trending

Wednesday, 12 June 2019

'মমতা খুনি মুখ্যমন্ত্রী' বললেন মুকুল


মঙ্গলবার সন্দেশখালি ঘুরে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে তীব্র আক্রমণ করলেন মুকুল রায়। সন্দেশখালির পরিস্থিতিকে মুকুল রায় নন্দীগ্রামের ঘটনার সাথে তুলনা করেছেন।
সন্দেশখালির পরিস্থিতি নিয়ে মুকুল রায় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সাথে দেখা করে সেখানকার পরিস্থিতি নিয়ে প্রাথমিক রিপোর্ট দেন। শনিবার সন্ধ্যায় হত্যাকাণ্ডের পর রবিবার সকালে মুকুল রায় দিল্লী থেকে ফেরেন। মঙ্গলবার সকালে পরিস্থিতি খতিয়ে দেখতে সন্দেশখালিতে যান তিনি। সেখান থেকে কলকাতায় ফিরে এসে সাংবাদিক সম্মেলনে মমতা বন্দ্যোপাধ্যায় কে চরম আক্রমণ করেন মুকুল রায়।

মুকুল রায় এদিন বলেন "সন্দেশখালিতে আমাদের যে কর্মীরা খুন হয়েছেন, আমি তাদের বাড়িতে গিয়েছিলাম, তাদের পরিবারের সাথে দেখা করে এসেছি, সেখানে একটাই আওয়াজ উঠছে - খুনি মুখ্যমন্ত্রীর শাস্তি চাই।"

তিনি নিহত সুকান্ত মন্ডল ও প্রদীপ মণ্ডলের পরিবারকে ৫০ হাজার টাকা করে অর্থ সাহায্য দিয়েছেন এবং দুই পরিবারের ছেলেমেয়েদের পড়াশোনার ভারও নিয়েছেন তিনি।

সাংবাদিক সম্মেলনে তিনি আরো বলেছেন "বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় হচ্ছেন খুনি মুখ্যমন্ত্রী। নন্দীগ্রামের সময় যেমন বুদ্ধদেব ভট্টাচার্যের সারা গায়ে রক্তের দাগ লেগে গিয়েছিল এখন তেমনই মমতা বন্দ্যোপাধ্যায়ের শাড়িতে রক্তের দাগ লেগে গিয়েছে, সন্দেশখালি রক্তের দাগ।"

No comments:

Post a comment