Trending

Sunday, 30 June 2019

বিয়ে করলে মোটা মেয়েকেই করুন বলেছে গবেষকরা




আজকাল সুন্দরী বউ সকলেই চায়। আর সেই সুন্দরের প্রথম শর্তই হলাে স্লিম ও ফর্শা । তবে সাম্প্রতিক এক গবেষণায় এমন তথ্য সামনে এসেছে যা পুরাে বিশ্বকে অবাক করে দিয়েছে ।গবেষণায় বলছে , জীবনে সুখী হতে হলে অবশ্যই মােটা মেয়েদের বিয়ে করা উচিৎ।এ ব্যাপারে গবেষকরা আরো জানিয়েছেন , মােটা মেয়েদের তুলনায় স্বভাবের দিক দিয়ে রােগা বা স্লিম মেয়েরা অনেকটাই আত্মকেন্দ্রিক হয় । স্বামীর সঙ্গে তারা বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলতেও অনেকটা সময় নেন।পাশাপাশি গবেষকরা জানিয়েছেন , স্লিম বউদের তুলনায় তাদের স্বামীদের দশগুণ বেশি সুখে রাখেন মােটা স্ত্রী - রা । এছাড়া তাদের সঙ্গীর চাহিদাও তারা অনেক বেশি ভালাে বােঝেন।

সমীক্ষা বলছে মোটা মেয়েরা রোগা মেয়েদের তুলনায় অনেক বেশি এগিয়ে থাকেন কয়েকটি ক্ষেত্রে। সেগুলি কী কী? চলুন জেনে নিই এক ঝলকে-

১) মোটা মেয়েরা হন বুদ্ধিমতী। এনাদের বুদ্ধি কয়েকগুণ বেশি হয় রোগা মেয়েদের থেকে। তাই ঘরের বা বাইরে যে কোনও কাজ নিপুণতার সামলান
২) মোটা মেয়েরা পরিবার এবং স্বামীর গুরুত্ব দেন । শশুরবাড়ির সমস্ত লোকেদেরই হাসি খুশি রাখার চেষ্টা করেন।
৩) মোটা মেয়েরা খুব তাড়াতাড়ি তাদের সমস্ত দায়িত্ব বুঝে যায়। এরা নিজের দায়িত্ব সঠিকভাবেই পালন করেন। অন্যদের সেবা করতে খুবই ভালোবাসেন।
৪) মোটা মেয়েরা খুব ভাল রাধুনি। এরা নিজের খাওয়ার থেকে পরিবারের লোকেদের ঠিক মতো খাওয়া হলো কিনা সেই দিকে নজর রাখেন।তাই মোটা মেয়েরাও আদরণীয় সবসময়।তাদের অবহেলা করবেন না।

সবশেষে বলি কোনও নির্দিষ্ট গোষ্ঠির মহিলাদের অপমান বা অবমাননা করা আমাদের উদ্দেশ্য নয়। রোগা ও মোটা প্রতিটি মেয়েই যে গুণসম্পন্না ও আদরণীয় গ্রহণীয় সেটা বোঝাতেই এই লেখা। পৃথিবীর প্রতিটি ক্ষেত্রে মোটা এবং রোগা উভয় প্রকার মেয়েরাই পৌঁছে যান এই আশা চিরজাগরুক থাকুক আমাদের মনে।

No comments:

Post a comment