Trending

Tuesday, 4 June 2019

মুকুলের সঙ্গে গোপনে সাক্ষাৎ, বহিস্কৃত হলেন তৃণমূল নেতা


লোকসভা নির্বাচনের পর থেকেই হুরমুড়িয়ে ভাঙ্গন ধরছে' তৃণমূল শিবিরে। আর এই ভাঙ্গনের মূল কান্ডারী  অবশ্য বিজেপি নেতা মুকুল রায়। সম্প্রতি মুকুল রায় আবার হুঁশিয়ারি দিয়েছেন দিল্লিতে এখন থেকে চলবে দফায় দফায় দলবদল এর অনুষ্ঠান। তবে তৃণমূল থেকে কারা বিজেপিতে যোগ দেবেন তা নিয়ে চমক হিসেবেই রাখছেন বঙ্গ চাণক্য।এর মাঝেই খবর, মুকুলের সাথে গোপনে দেখা করতে গিয়েছিল তৃণমূলের এক দাপুটে নেতা।তার জেরেই দলের কোপের  মধ্যে পড়তে হলো মোফাজ্জেল আলী নামে ওই নেতাকে।

 বারাসাত ২ নম্বর ব্লকের ওই তৃণমূল নেতা মোফাজ্জেল কীর্তিপুর ১ নম্বর ব্লকের পঞ্চায়েত প্রধান। বর্তমানে অবশ্য তার স্ত্রী রয়েছে প্রধান পদে। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, মোফাজ্জেল ও সম্প্রতি বহিস্কৃত এক নেতা গিয়ে দেখা করেছেন মুকুল রায়ের সাথে। এই অভিযোগ ওঠার পরই তার বিরুদ্ধে দল বিরোধী কাজের অভিযোগ তোলে তৃণমূল।অভিযোগের ভিত্তিতে তাকে বহিস্কৃত করে স্থানীয় তৃণমূল নেতৃত্ব ।তৃণমূলে তরফ থেকে জানানো হয়েছে, এই প্রথমবার নয়, এর আগে বহুবার দল বিরোধী কাজের সঙ্গে যুক্ত ছিলেন মোফাজ্জেল।

শুধু মোফাজ্জেল নয় দলে কোপের  মধ্যে পড়েছে তার স্ত্রী ও। জানা গিয়েছে তাকে বহিষ্কার করার পাশাপাশি বর্তমানে ওই এলাকার পঞ্চায়েত প্রধান তার স্ত্রীরও ডানা ছেটেছে তৃণমূল। এই বিষয়ে বিজেপির সঙ্গে যোগাযোগ করা হলেও বিজেপি কোন রকমভাবে মুখ খোলেনি। এটা জানিয়েছে, অনেকেই দলে আসতে চায় তাদের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন, তবে কে বা কারা সেটা সময় বলবে!  

No comments:

Post a comment