Trending

Sunday, 16 June 2019

মুখ্যমন্ত্রীকে কথা বলতে হবে এনআর এস এ এসেই


শনিবার নবান্নের সাংবাদিক বৈঠক এরপর মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন চিকিৎসকদের আন্দোলনে কোন রাজনীতির ছোঁয়া নেই, কিন্তু এই বক্তব্য মানতে নারাজ প্রতিবাদ রত জুনিয়র ডাক্তাররা। তাদের দাবি মুখ্যমন্ত্রী কে এন আর এস এস এ এসে কথা বলতে হবে ।তারা বন্ধ দরজার পিছনে কোন বৈঠক করবে না। তবে মুখ্যমন্ত্রীকে তারা এই বলে আশ্বস্ত করেছে যে মুখ্যমন্ত্রীর কোন প্রকার সম্মান হানি করা হবে না। কোথাও কোনো রকম বিক্ষোভ দেখানো হবে না।

শনিবার সন্ধ্যায় আন্দোলনরত চিকিৎসকেরা জানান মুখ্যমন্ত্রীর মন্তব্য নিয়ে তারা আধিকারিক ভাবে কোন মন্তব্য করবেন না ।তিনি এলে তার সঙ্গে আলোচনা করার পরে যা বলার তা বলা হবে। এদিকে মুখ্যমন্ত্রী তরফে জানানো হয়েছিল যে নবান্নে আন্দোলনকারীদের একটি প্রতিনিধি দল এসে পৌঁছেছে। এই খবরটিকে সম্পূর্ণ ভাবে অস্বীকার করেছে আন্দোলনকারী চিকিৎসকেরা। তাদের বক্তব্য তাদের তরফ থেকে কোনো প্রতিনিধি দল নবান্নে যায়নি। আন্দোলনকারীদের বক্তব্য তাদের সঙ্গে দেখা করার জন্য বহু রাজনৈতিক ব্যক্তিত্ব এই কদিনে এন আর এস এ এসেছেন ,কিন্তু তাদের সঙ্গে আন্দোলনকারী চিকিৎসকদের কোন রাজনৈতিক সম্পর্ক নেই ।তবে তারা বাইরে বেরিয়ে গিয়ে কি বলছেন সেটা তাদের নিজস্ব ব্যাপার।

শনিবার বিকেলে নবান্নে বৈঠক এ যোগ দেয়ার কথা ছিল আন্দোলনকারী চিকিৎসকদের ।তবে দুপুর বেলা তারা সিদ্ধান্ত বদল করেন। তারা বলেন মুখ্যমন্ত্রী কে এন আর এস এ এসে নিঃশর্ত ভাবে ক্ষমা চাইতে হবে। 

No comments:

Post a comment