Trending

Sunday, 16 June 2019

আবারো মুখ্যমন্ত্রী কে চিঠি দিলেন রাজ্যপাল



শুক্রবার এর পর শনিবার আবারো একটি চিঠি পাঠালেন রাজ্যপাল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। ডাক্তার দিয়ে নিরাপত্তার বিষয়টি সুনিশ্চিত করার পরামর্শ দিয়েছেন তিনি মুখ্যমন্ত্রীকে সেই সঙ্গে আন্দোলনরত চিকিৎসকদের কাজে ফেরার আবেদন জানিয়েছেন তিনি। রাজভবন থেকে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে চিঠির কথা জানানো হয়েছে।

এবারের চিঠির বিষয়বস্তুও প্রায় একই তিনি মুখ্যমন্ত্রীকে ডাক্তারদের নিরাপত্তার বিষয়টি সুনিশ্চিত করতে বলেছেন এবং এনআরএস হাসপাতালে জুনিয়র ডাক্তারদের উপর যে নিগ্রহের ঘটনা ঘটেছিল সেই ঘটনার তদন্ত শুরু করার কথা বলেছেন যাতে উপযুক্ত পরিবেশ ডাক্তারেরা পুনরায় কাজে যোগ দিতে পারেন। মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলার জন্য রাজ্যপাল নিজে তাকে ফোন করেছিলেন কিন্তু নবান্নে তরফে জানানো হয় মুখ্যমন্ত্রী বাইরে রয়েছেন তাই সেই মুহূর্তে রাজ্যপালের সঙ্গে তাঁর কথা হয়নি। অবশ্য তার পরেও মুখ্যমন্ত্রীর তরফ থেকে কোন ফোন যায়নি রাজ্যপালের কাছে।এ দিন  চিঠিতে মুখ্য মন্ত্রীর প্রতিক্রিয়া না পাওয়ার খেদ প্রকাশ করেছেন রাজ্যপাল।

যদিও মুখ্যমন্ত্রীর দাবী যে রাজ্যপালের সঙ্গে কথা হয়েছে তার এবং সরকারের অবস্থান নিয়ে রাজ্যপাল সন্তুষ্ট।তবে রাজ্যপাল চিঠিতে স্পষ্ট জানিয়েছেন যে ডাক্তারদের বিষয় নিয়ে তিনি যথেষ্ট উদ্বিগ্ন। তিনি আশ্বস্ত করেছেন আন্দোলনকারী চিকিৎসকদের একটি দল যাতে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে তাদের বক্তব্য পেশ করতে পারে সে ব্যবস্থা তৈরি করবেন এবং একই সঙ্গে মুখ্যমন্ত্রী কে আন্দোলনকারী চিকিৎসকদের সঙ্গে কথা বলে ব্যাপারটি মিটিয়ে নেওয়ার পরামর্শ দিয়েছেন তিনি।

No comments:

Post a comment