Trending

Saturday, 15 June 2019

পরিবহকে দেখতে হাসপাতালে এলেন রাজ্যপাল


এন আর এস কাণ্ডে অসুস্থ ডাক্তার পরিবহ মুখার্জিকে দেখতে এ দিন হাসপাতালে এলেন রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী। হাসপাতাল থেকে বেরোনোর সময় তিনি জানান আগের তুলনায় বেশ ভালো রয়েছে পরিবহ। তিনি তার দ্রুত আরোগ্য কামনা করেন।
সোমবার রাতে এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে এন আর এস হাসপাতাল চত্বর রণক্ষেত্রের  চেহারা নেয়। আক্রমণকারীদের ছোড়া ইটের আঘাতে ডাক্তার পরিবহ মুখার্জি গুরুতরভাবে আহত হন। তিনি এখন মল্লিক বাজারের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন।


এই ঘটনার পরিপ্রেক্ষিতে বুধবার থেকে কার্যত আউটডোর বন্ধ রেখে প্রতিবাদ এবং কর্মবিরতি পালন করছেন চিকিৎসকেরা। রাজ্যে চিকিৎসা ব্যবস্থা কার্যত ভেঙে পড়েছে ।একের পর এক চিকিৎসক পদত্যাগ করে চলেছেন। কলকাতায় আন্দোলনরত চিকিৎসকদের পাশাপাশি দাঁড়িয়েছে এইমস-সহ দেশের বিভিন্ন বড় বড় হাসপাতালের চিকিৎসকেরা। শুক্রবার থেকে আই এম এর তিন দিনের প্রতিবাদ কর্মসূচি পালন করার কথা ঘোষণা করা হয়েছে ।সোমবার গোটা দেশজুড়ে ধর্মঘটের ডাক দিয়েছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার চিকিৎসকদের একটি দল রাজভবনে গিয়েছিল রাজ্যপালের সঙ্গে কথা বলতে ।এরপরই শুক্রবার রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী পরিবহ মুখার্জিকে দেখতে আসেন। তিনি জানান রাজ্যের চিকিৎসা পরিস্থিতি নিয়ে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলোচনায় বসবেন। 

No comments:

Post a comment