Trending

Thursday, 20 June 2019

হেনস্থা হতে হলো প্রাক্তন মিস ইন্ডিয়াকে



প্রাক্তন মিস ইন্ডিয়া উষসী সেনগুপ্তকে হেনস্থা হতে হলো। কর্তব্যে গাফিলতির অভিযোগে চারু মার্কেট থানার এসআই পীযূষ কুমার বলকে সাসপেন্ড করা হয়েছে, এবং আরো দুজন অফিসারকে শোকজ করা হয়েছে। এনারা হলেন ময়দান থানার এসআই পার্থ চট্টোপাধ্যায় ও ভবানীপুর থানার এসআই মেনন মজুমদার।

ডিসি সাউথ এর নেতৃত্বে গঠিত হয় একটি তদন্ত কমিটি লালবাজার সূত্রের খবর সেই তদন্ত কমিটির রিপোর্ট অনুযায়ী এই সাসপেনশন ও শোকজ করা হয়েছে। এছাড়া সেই সময় নিরাপত্তার দায়িত্বে যে সমস্ত পুলিশ কর্মী ছিলেন তাদের ভূমিকা ও খতিয়ে দেখা হচ্ছে।
তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শনে যান। তারা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন ।পুলিশের গাফিলতি ছিল কিনা এই নিয়ে তদন্ত চলছে।

সোমবার রাত বারোটা নাগাদ একটি ক্যাবে করে বাড়ি  ফিরছিলেন উষসী সেনগুপ্ত এবং তার এক সহকর্মী। গাড়ি এক্সাইড মোড় ক্রস করে এলগিন রোডের দিকে যেতেই তাদের গাড়িকে লক্ষ্য করে জনা কয়েক বাইক আরোহী গাড়ির উপর চড়াও হয়। চালককে নামিয়ে টেনে হিঁচড়ে তাকে মারধর করা হয় ।উষসী বাধা দিতে গেলে তাকেও কটুক্তি করা হয় বলে অভিযোগ। উষসীর  বক্তব্য অনুযায়ী তাদের চালক গাড়ির গতি বাড়িয়ে দিলে ও বাইক আরোহীরা তাদের পিছু ছাড়ে না। প্রথমে কয়েকজন থাকলেও পরে 15 জন মতন ছেলে চলে আসে। গোটা ঘটনায় উষসী ভিডিও রেকর্ড করে নেন।

উষসীর  অভিযোগ ঘটনাস্থলের কাছে থাকা দুজন কর্তব্যরত পুলিশ অফিসারকে তিনি ঘটনাটা জানালে তারা উল্টে বলেন এ বিষয়ে তাদের কিছু করার নেই ।ওটা ভবানীপুর থানার ঘটনা। উষসী তাদের কাছে হাতজোড় করে সাহায্য চাইতে থাকে ।কারণ ড্রাইভারকে ততক্ষণে ছেলেগুলি মারতে শুরু করেছে। কিছুক্ষণ পর দুজন পুলিশ অফিসার এলেও ছেলেগুলি পালিয়ে যায়। সমস্ত কিছু মিটে যাওয়ার পরে ভবানীপুর থানা থেকে দু'জন পুলিশ এসেছিলেন। গতকাল রাতে উষসী সেনগুপ্ত এবং তার ক্যাব চালক এর বয়ান রেকর্ড করে রেখেছিল চারু মার্কেট থানার পুলিশ। 

No comments:

Post a comment