Trending

Sunday, 23 June 2019

আবারো জয় শ্রীরাম ধ্বনিকে কেন্দ্র করে রাজনৈতিক বিবাদ



বাঁকুড়ার পাত্রসায়ের কাকর ডাঙ্গায় আবারো বিজেপির দেওয়া জয় শ্রীরাম ধ্বনিকে কেন্দ্র করে তুমুল গন্ডগোলের সূত্রপাত হলো। বিজেপি কর্মীদের অভিযোগ পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করেছে ।এতে তিনজন আহত হয়েছেন। এদের মধ্যে একজন অষ্টম শ্রেণীর ছাত্র, বয়স ১৩। বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে পুলিশ তাদের ওপর লাঠিচার্জ করে। আহতরা সকলেই তাদের দলীয় কর্মী। আহতরা হলেন সৌমেন বাউরি ,তাপস বাউড়ি এবং টুলু খা।এদের প্রত্যেকেরই বাড়ি হাট কৃষ্ণনগর গ্রামে। ঘটনার পর এলাকায় উত্তপ্ত হয়ে ওঠে। বিশাল পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহত তিনজনকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ হাসপাতালে এনে চিকিৎসা করা হচ্ছে। শনিবার বিকেলে তৃণমূল নেতা শুভেন্দু অধিকারী পত্রসায়ের হয়ে ফিরছিলেন দলের জনসংযোগ যাত্রা সেরে। বিজেপির অভিযোগ ওই সময় তৃণমূলের দলে অনেক বাইরের দুষ্কৃতী ছিল যারা পত্রসায়ের তমাল কান্তি গুই এর দোকানে হামলা চালায়। যিনি একজন বিজেপি কর্মী ছিলেন। সাধারণ মানুষ এ ঘটনার প্রতিবাদ করলে পুলিশ বিনা প্ররোচনায় গুলি চালায়। বিজেপি নেতা অমর শাখা বলে শুভেন্দু অধিকারী যেখানেই যান সেখানে ঝামেলা তৈরি করেন। অন্যদিকে অপর এক বিজেপি কর্মী অনুপ ঘোষ বলেন শুভেন্দু অধিকারীর গাড়ির সামনে জয় শ্রীরাম ধ্বনি দেওয়াতেই পুলিশ তাদের ওপর চড়াও হয়।

তৃণমূলের পক্ষ থেকে এই ঘটনার কথা সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে। বিষ্ণুপুর সাংগঠনিক জেলা সভাপতি শ্যামল সাঁতরা বলেন এরকম কোন ঘটনা ঘটেনি।


No comments:

Post a comment