Trending

Saturday, 29 June 2019

মন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ চুঁচুড়ায়



মন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখানোর জন্য গ্রেপ্তার করা হলো এক বিজেপি নেতাকে। ঘটনাটি ঘটেছে হুগলী-চুঁচুড়ায়। শুক্রবার সকালে তপন দাশগুপ্ত এর বাড়ির সামনে কাটমানি ফেরতের দাবিতে বিক্ষোভ দেখায় বিজেপি নেতা কর্মীরা। বিক্ষোভে নেতৃত্ব দিয়েছিলেন ওই জেলার ওবিসি মোর্চার সাধারণ সম্পাদক সুরেশ সাউ।গ্রেফতার করার কারণ হিসেবে বলা হয় মন্ত্রীর বাড়ির সামনে সুরেশ সাউ অস্ত্র নিয়ে বিক্ষোভ দেখিয়েছে। সেই কারণেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। হাতে বোমা এবং অস্ত্র রাখার কারণে চুঁচুড়া থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে বলে জানা যায়।

ওবিসি মোর্চার সাধারণ সম্পাদক রাজিব নাগ কে ও গ্রেপ্তার করা হয়েছে। সেও একই অভিযোগে অভিযুক্ত। তাদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা করা হয়েছে। শনিবার তাদের চুঁচুড়া আদালতে তোলা হবে বলে জানা গেছে।সমস্ত অভিযোগ অস্বীকার করে বিজেপি নেতৃত্ব। তাদের দাবি শুক্রবার মন্ত্রীর বাড়ির সামনে বিক্ষোভ দেখানোর পরেই থানা থেকে ডেকে পাঠানো হয় সুরেশ সাউ  ও তার সহকর্মীকে। থানায় যাওয়ার পরে তাদেরকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে মিথ্যে অভিযোগে অভিযুক্ত করা হয়েছে বলে তারা জানিয়েছেন। এর প্রতিবাদে শনিবার চুঁচুড়া থানার সামনে বিক্ষোভ দেখাবেন বলে জানিয়েছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব।

শুক্রবার সকাল দশটা নাগাদ চুঁচুড়া ফুল পুকুর মোড় থেকে একটি মিছিল করে বিজেপি নেতা কর্মীরা মন্ত্রী তপন দাশগুপ্ত এর বাড়ির সামনে যান। সেখানেই তারা কাটমানি ফেরতের দাবি করে ধরনায় বসেন। প্রায় ৪০ মিনিট ধরে ধরনা  চলে। প্রায় ২০০কর্মী ধরনায় সামিল হয়েছিলেন।

No comments:

Post a comment