Trending

Thursday, 6 June 2019

বিজেপিতে যোগ দিতে চান? দিতে হবে শুধু একটা মিসডকল!


 ২০১৯ লোকসভা নির্বাচনে বিজেপি রাজ্যে ৪২টি আসনের মধ্যে ১৮টি নিজেদের দখলে নেন। পুরো উত্তরবঙ্গ থেকে মালদহ দক্ষিণ পর্যন্ত তাদের দখলে। বিজেপির নির্বাচন ম্যানেজমেন্ট কমিটির আহ্বায়ক মুকুল রায়ের দাবি, "১২৯টি বিধানসভা আসনে বিজেপি রাজ্যে এগিয়ে রয়েছে৷ শাসক তৃণমূল কংগ্রেস এবং বাম-কংগ্রেস বিধায়করা বিজেপির সঙ্গে যোগাযোগ রেখে চলেছেন৷ ২০২১ সালের আগে তৃণমূল কংগ্রেস বিধানসভার সংখ্যাগরিষ্ঠতা হারাবে ৷"




তারমধ্যে রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বিজেপি দলকে আরো শক্তিশালী করার জন্য একটি মিসডকলের মাধ্যমে সদস্য পদ দেওয়ার কথা জানিয়েছেন। ১৮০০২৬৬২০২০ নম্বরে কল লড়লে আপনিও পশ্চিমবঙ্গ বিজেপি সংগঠনের সদস্য হতে পারবেন।


লোকসভা নির্বাচনের আগে থেকেই বিজেপিতে যোগদানের উৎসাহ দেখা গেছে রাজ্যবাসীর কাছে। সেই উৎসাহ দিন দিন বাড়তে দেখেই বিজেপি এই পদক্ষেপ নেন। বুধবারই রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেন, "মন্ডলস্তর থেকে জেলাস্তরে যোগদান চলবে৷ বিশেষ ব্যক্তিদের যোগদান হবে রাজ্যের সদর দফতর ৬ নম্বর মুরলীধর সেন লেনে। তবে শুধুই মিসড কল নয়, রাজ্যের দিকে দিকে বিজেপির জনপ্রিয়তা যে কীভাবে উর্ধমুখী তা প্রকাশ্যে যোগদানের হিড়িকেই বোঝা গিয়েছে৷ কর্মী সংগঠন, রিকশা-অটো স্ট্যান্ড থেকে সিভিক পুলিশ – গেরুয়া শিবিরে নাম লেখাতে মরিয়া সকলেই৷

No comments:

Post a comment