Trending

Friday, 7 June 2019

আবর্জনা থেকে উদ্ধার কন্যা সন্তানের দেহ।



গত রবিবার এক ভয়ঙ্কর দৃশ্য উঠে আসলো আলিগড় থেকে। কুকুর বের করলো এক দেহ আবর্জনার স্তূপ থেকে। সেই বিকৃত দেহটি একটি দুবছরের কন্যা সন্তানের। বিগত ৩০মে থেকে নিখোঁজ ছিল মেয়েটি। খুন করা হয়েছে মেয়েটিকে। এই খবর ঝড় তুলেছে বর্তমান সোশ্যাল মিডিয়াতে। 


মেয়েটির নাম টুইঙ্কল শর্মা। জানা গেছে , ঘটনার কিছুদিন আগে মেয়েটি দাদুর সাথে ঋণ নিয়ে ঝামেলা হয়েছিল এক প্রতিবেশী, যার নাম জাহিদ। আর সেই ঘটনাকে কেন্দ্র করেই এই খুন। ব্যক্তিটি হাজারদশেক টাকা ধার করেছিল তার দাদুর কাছ থেকে। বর্তমানে তার নামের হ্যাশট্যাগ ব্যবহার করা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। প্রত্যেকে ঘটনাটিকে নারকীয় ঘটনা বলে উল্লেখ করছে। 


স্থানীয় পুলিশ জানিয়েছে , মেয়েটিকে খুন করা হয়েছে, তবে ধর্ষণ করা হয়েছে কিনা প্রমান হয়নি। মেয়েটির প্রতি খুব অত্যাচার হয়েছে বলে জানিয়েছেন তারা। তার চোখ দুটি তুলে নিয়েছে সেই অত্যাচারী খুনিরা। পা দুটিও ভাঙা ছিল তার। এই ঘটনার পেরিপেক্ষিপ্তে জাহিদ ও তার সঙ্গী আসলামকে গ্রেফতার করেছে তারা। এই ঘটনার তদন্ত হবে ন্যাশনাল সিকিউরিটি অ্যাক্ট (NSA) দ্বারা। 


এই ঘটনার প্রসঙ্গে রাহুল গান্ধী জানিয়েছেন , "একটি নিরীহ বাচ্চা মেয়েকে কিভাবে হত্যা করতে পারে তারা। তাদের অবশ্য চরম শাস্তি পাওয়া উচিত।" একই প্রসঙ্গে টুইট করেছেন প্রিয়াঙ্কা গান্ধীও। তিনি জানিয়েছে ,"শিশুটির বাবা-মার্ কি অবস্থা, ভাবতে পারছিনা। " 
 এছাড়া বলিউড সেলিব্রেটিরাও যেমন অভিষেক বচ্চন ,সোনাম কাপুর , রাবিনা ট্যান্ডন সহ অনেকেই এই ঘটনার প্রতি নিন্দা জানিয়েছেন। 

No comments:

Post a comment