Trending

Friday, 7 June 2019

গ্রেনেড দিয়ে হামলা পুলিশ স্টেশনে।





পুলিশ স্টেশন লক্ষ্য করে ছোড়া হলো গ্রেনেড। ঘটনাস্থলে জখমী দুই পুলিশ কর্মী। ঘটনাটি ঘটে কাশ্মীরের পুলওয়ামা জেলায়। গত শুক্রবার দুফুরের দিকে হামলা করে জঙ্গিরা। জখমী দুই পুলিশ কর্মীকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। ঘটনার পরে সমগ্র এলাকা জুড়ে ছড়িয়ে পরে পুলিশ বাহিনী। 


গত শুক্রবার সকালে পুলওয়ামা জঙ্গিদের বিরুদ্ধে অভিযান চালায় স্থানীয় পুলিশ কর্মীরা। সেই অভিযানে চার জন জৈইশ কর্মীর মৃত্যু হয়। তাদের কাছ থেকে তিনটি একে সিরিজের রাইফেল পাওয়া গেছে। কিন্তু তারা মনে করেছিল আরো কিছু জঙ্গী লুকিয়ে আছে ওই এলাকায়। সেই লুকিয়ে থাকা জঙ্গির দ্বারাই ঘটে এই হামলাহয়েছে কিনা তা যাঁচিয়ে দেখা হচ্ছে। 

অন্যদিকে অভিযান চালাচ্ছে নিরাপত্তা কর্মীরা। তারা কাশ্মীরের দোদা এলাকার ভ্যালিসাইতে কাল রাত থেকেই অভিযান চালাচ্ছে। তারা একটি গোয়াল ঘর থেকে অনেক অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে। গ্রেফতার করা হয়েছে একজন ব্যক্তিকেও। 

এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছিলেন জিরো টেরর পলিসির কথা। তিনি জানিয়েছিলেন , জম্বু-কাশ্মীরে কোনো সন্ত্রাস বরদাস্ত করা হবে না। তারপরই উঠে আসে ১০ জন মোস্ট ওয়ান্টেড টেররিস্টের নাম। যারা কাশ্মীর উপত্যকায় সন্ত্রাস ছড়াচ্ছে। তালিকাতে রয়েছে মহম্মদ আশরাখ খান , বারামুল্লার মেহেরাজুদ্দিন , আর্শিয়াড উল হকের সহ অনেকের নাম। 

No comments:

Post a comment