Trending

Sunday, 9 June 2019

রিয়াল মাদ্রিদে রোনাল্ডোর পরিবর্তে হ্যাজার্ড




এই মরসুম রিয়ালের খুবই খারাপ গেছে রোনালদো না থাকায়। তার জন্য রিয়াল রোনালদোর উত্তরসুরি খুঁজছিলেন। আর হ্যাজার্ডকে দোলে আনার জন্য রিয়েল প্রায় উঠে পরে লেগেছিলো। বহু জল্পনার পর তার অবসান ঘটলো। হ্যাজার্ড রিয়ালে যোগ দিচ্ছেন ১০০ মিলিয়ন ইউরোর পরিবর্তে।


স্বাভাবিকভাবেই এই রেকর্ড ট্রান্সফার ফি থেকে মুখ ফিরিয়ে নিতে পারেনি চেলসি কর্তৃপক্ষ। তাই জুন ২০২০ চুক্তি শেষ হওয়ার একবছর আগেই ইংলিশ ক্লাবে সঙ্গে ৭ বছরের সম্পর্ক শেষ হল হ্যাজার্ডের। লন্ডনের ক্লাবটির সবচেয়ে দামী ট্রান্সফার ফুটবলার হয়ে রিয়ালে যোগদানের ঘটনায় উচ্ছ্বসিত হ্যাজার্ড নিজেও। ২০১২ ফরাসি ক্লাব লিলি থেকে চেলসিতে এসেছিলেন এই বেলজিয়ান ফুটবলার। এরপর ব্লু জার্সি গায়ে ৩৫২ ম্যাচে হ্যাজার্ডের নামের পাশে জুড়ে গিয়েছে ১১০ গোল। ৭ বছরের কেরিয়ারে ক্লাবের হয়ে জিতেছেন ৬টি ট্রফি। স্বভাবিকভাবেই লন্ডনের ক্লাব থেকে বিদায়বেলায় কিছুটা আবেগঘনও তিনি।




হ্যাজার্ড ফেসবুক পেজে এক বার্তায় জানান, ‘আমার চেলসি পরিবার ও বন্ধুরা, তোমারা নিশ্চয় জানো আমার রিয়াল মাদ্রিদে যোগদানের বিষয়টি। ছোট থেকেই রিয়ালে খেলা এবং রিয়ালের জার্সি গায়ে গোল করা আমার স্বপ্ন ছিল। গত ছ’মাস ধরে সংবাদমাধ্যমে প্রকাশিত বিভিন্ন খবর ও জল্পনার মধ্যেও পুরনো ক্লাবে আমার লক্ষ্যে অবিচল ছিলাম।’ 

No comments:

Post a comment