Trending

Sunday, 2 June 2019

পণের প্রতিবাদ করায় আবার খুন এক গৃহবধূ!







অতিরিক্ত পণের প্রতিবাদ করে খুন হয় স্ত্রীর ভাই। জামাই ও তার পুরো পরিবার এই খুনের সাথে জড়িত। পূর্বমেদিনীপুরের মহিষাদল থানার গেঁওখালীর সুকলালপুরে ঘটেছে এই ঘটনাটি। মৃতের নাম শেখ সাদ্দাম , বয়স ২৭ বছর। পুলিশ গ্রেফতার করেছে মূল অভিযুক্তকে। 

স্থানীয় বাসিন্দাদের কাছ থেকে জানা গেছে , ১০ বছর আগে স্থানীয় শেখ জিয়াদ আলীর মেয়ের সাথে প্রেম করে বিয়ে হয় মুর্তজার। তাদের দুটি ছেলে সন্তান আছে। বড়টির বয়স ৫ বছর ও ছোটটির দেড় বছর। মুর্তজা তার স্ত্রী রাহানা বিবিকে বারবার পণের জন্য চাপ দিতেন। রাহানার বাড়ির লোক তাকে ১ লক্ষ টাকা দিয়েছিলো বাড়ি তৈরী করতে। কিন্তু তাতেও সন্তুষ্ট হয়নি মুর্তজা। এবং পুনরায় টাকা আনতে চাপ দেয় তার স্ত্রীকে। 

মুর্তজার কথামত রাহানা টাকা আনতে না পারলে , শুরু হয় পরিবারে অশান্তি। এমনকি মারধরও করে রাহানাকে। তারই  প্রতিববাদ করতে আসে রাহানা বিবির ভাই শেখ সাদ্দাম। আর সেকারণেই খুন হতে হয় শেখ সাদ্দামকে। তার জামাইবাবু মুর্তজা ও তার পরিবার মিলে অস্ত্রাঘাতে খুন করে তাকে। ঘটনার মূল অপরাধী মুর্তজাকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ। ওপর তিনজন দোষী পলাতক। এলাকার জনতা উত্তেজিত হয়ে ভাঙ্চুর করে অভিযুক্তের বাড়ি। নিয়োগ করা হয়েছে বিশাল পুলিশ বাহিনীকে। 

No comments:

Post a comment