Trending

Saturday, 15 June 2019

কেমন আছে পরিবহ??


হাসপাতালের বিছানায় শুয়ে থাকা জুনিয়র ডাক্তার পরিবহকে নিয়ে প্রতিবাদে সোচ্চার হয়ে আছে বাংলার মানুষ ।ডাক্তারদের সুরক্ষার দাবিতে অধিকাংশ জায়গায় বন্ধ হয়েছে চিকিৎসার পরিষেবা।
রোগীর আত্মীয়দের দাঁড়া আক্রান্ত জুনিয়র চিকিৎসক পরিবহ মুখোপাধ্যায়ের পরিবারের  দাবি, সরকার যেন চিকিৎসা ব্যবস্থা আবার সচল করার জন্য উপযুক্ত ব্যবস্থা নেন ।চিকিৎসা ব্যবস্থা যেন স্বাভাবিক হয়ে ওঠে ।সাধারণ মানুষের কথা মাথায় রেখেই তাদের এমন দাবি।সোমবার এন আর এস হাসপাতাল যে ঘটনা ঘটে ,তাতে তোলপাড় হয়ে যায় বাংলা।সমস্ত চিকিৎসক কাজ বন্ধ করার সিদ্ধান্ত নেন। সমস্ত সরকারি হাসপাতাল স্তব্ধ হয়ে যায় ।উল্লেখ্য ,পরিবহ মুখোপাধ্যায় এর মল্লিক বাজার এর বেসরকারী হাসপাতাল এ অস্ত্রোপচার হয়েছে।

পরিবহ মুখোপাধ্যায় হলেন ডোমজুড়ের বাসিন্দা ।গরিব পরিবারের ছেলে পরিবহ অনেক লড়াই করে ডাক্তারী পাশ করেন। তার বাবা একজন অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষক, মা একজন অঙ্গনওয়াড়ি কর্মী। মেডিকেলে 118 রেঙ্ক করা পরিবহ সমস্ত স্বপ্ন যেন ভেঙে যাচ্ছে। পরিবহ এর শিক্ষক ছিলেন বিশ্বনাথ পারুই ।তিনিও চান তার  ছাত্র যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে যায় সমাজের মঙ্গলের জন্য।পরিবহর মা বাবা অসুস্থ থাকায় হাসপাতালে তাকে দেখতে যেতে পারেনি ।তাই পরিবহ এর কাছের লোকের এখন একটাই আশা, তাদের ছেলে যেন সুস্থ হয়ে তাড়াতাড়ি ঘরে ফিরে আসে।

No comments:

Post a comment