Trending

Thursday, 6 June 2019

রোনাল্ডোর হ্যাটট্রিক



ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেয়ে মাঠে রং দেখালেন ক্রিশ্চানো রোনাল্ডো। লাস ভেগাসে যে তরুণী সিআর সেভেন এর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিল, তিনি মামলা প্রত্যাহার করে দিয়েছেন। মাঠের বাইরের স্বস্তির খবরে বাড়তি চনমনে দেখায় রোনাল্ডোকে। যার স্পষ্ট ভাবে দেখা যায় মাঠে।  

ক্লাবের হয়ে যথাযথ কর্তব্য পালন করে এসেছে সদ্য সমাপ্ত মোরসুমে। বর্ধমান জুভেন্টাসে চ্যাম্পিয়ন লীগ দিতে না পারলেও সিরি-এ  চ্যাম্পিয়ন করেছেন। লিগের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছে রোনাল্ডো। এবার দেশের গুরু দায়িত্ব কাঁধে তুলে নিলেন রোনাল্ডো।

উদ্বোধনী নেশনস লীগে সেমি ফাইনালে সুইজারল্যান্ড এর বিরুদ্ধে দুরন্ত হ্যাটট্রিক করেন রোনাল্ডো। মূলত রোনাল্ডোর একার দাপটে সুইসদের ৩-১ গোলে পরাজিত করে নেশন লিগের ফাইনালে জায়গা করে নিল পর্তুগাল। অসাধারণ ফ্রি-কিক ,বক্সের ভেতর থেকে একটা অসাধারণ ফিনিশিং টাচ ও বাকিদের বোকা বানিয়ে মাঠ থেকে বল নিয়ে প্রতিপক্ষের জালে জড়িয়ে দেয়। ম্যাচের ২৫মিনিটের মাথায় রোনাল্ডোর ফ্রি কিকে এগিয়ে যায় পর্তুগাল, ৫৭ মিনিটের মাথায় ফ্রি কিকে গোল করে সুইজারল্যান্ড এর ফেরান রিকার্ডো। ম্যাচের ৮৮ মিনিটে দলের সদস্যদের সহায়তায় দ্বিতীয় গোল করে রোনাল্ডো। আবার ৯০মিনিটে একক দক্ষতায় পোল্যান্ডের জালে বল জড়িয়ে হ্যাটট্রিক করে রোনাল্ডো। রবিবারে একই মাঠে নেদারল্যান্ড অথবা ইংল্যান্ডের মুখোমুখি হবে পর্তুগাল।

No comments:

Post a comment