Trending

Friday, 14 June 2019

হবু শাশুড়ি মার তত্ত্বে পাঠানো পোশাকই বিয়েতে পড়বেন নুসরাত


নুসরাতের বিয়ে নিয়ে অনেক দিন ধরেই নানান খবর শোনা যাচ্ছে। বিয়ের আর বেশি দিন বাকি নেই। মাত্র 6 দিন পরেই নুসরাত বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।ইতিমধ্যেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে।ব্যবসায়ী নিখিল জৈন এর সাথে তুরস্কে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি।উল্লেখ্য যে, সম্প্রতি টলিউড অভিনেত্রী নুসরাত জাহান সংসদ নির্বাচিত হয়েছেন ।তার আগে তিন মাস ভোট নিয়েই ব্যস্ত ছিলেন তিনি।


ভোট শেষ হতেই বিয়ে নিয়ে পরিকল্পনা শুরু হয়ে যায় তাদের। ভোটের পরিশ্রমের কারনেই এতদিন বিয়ে নিয়ে কোন কিছু ভাবতে পারেননি তারা।তাদের বিয়ে যেন সেরা হয় তাই নুসরাত ও নিখিল কোন কিছুতেই কমতি রাখতে চাইছেন না ।সেই স্বপ্ন সফল করতে তারা দুজনেই সবরকম ব্যবস্থা নিয়েছেন। নুসরাত একজন চিত্রশিল্পী হওয়ায় বিয়ের সমস্ত কিছুতেই থাকবে শিল্প নৈপুণ্যের স্পর্শ এবং নিখিল ও তাতে একমত।


তাদের পরিচয় কিভাবে হয় এ কথা জিজ্ঞেস করাতে এক সাক্ষাৎকারে জানায়, তিন বছর আগে তার পোশাকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে নুসরাত এর সাথে সাক্ষাৎ হয় তার।প্রথম থেকেই নিখিলনুসরাত কে পছন্দ করতেন। তবে প্রথম দু'বছর ক্লায়েন্ট এর মতই নিখিলের সঙ্গে সম্পর্ক ছিল নুসরাত এর। ধীরে ধীরে  সম্পর্কটি প্রেমের পরিণতি পায়।


নিখিল জানিয়েছেন ,অভিনেত্রীর সাথে সাথে সাংসদ বউকে পেয়ে তিনি এ ব্যাপারটি নিয়ে খুব এনজয় করেছে ।বুধবার নিখিলের বাড়ি থেকে তত্ত্ব আসে। নিখিলের মা হবু বৌমার জন্য লাল লেহেঙ্গা তত্ত্বে পাঠান। নুসরাত ও শাশুড়ি মার পাঠানো লেহেঙ্গা পড়ে বিয়ের পিঁড়িতে বসবেন।এছাড়া তত্ত্বে আছে নানা রকমের আধুনিক পোশাক ,প্রসাধন সামগ্রী, ডিজাইনার ব্যাগ ।সমস্ত বিয়ে জুড়েই রয়েছে আধুনিকতার ছোঁয়া।দুই বাড়ির লোকেরাই বিয়ের জন্য অপেক্ষা করে আছেন এবং বিয়ে নিয়ে সমস্ত প্রস্তুতি শুরু করে দিয়েছেন ।এখন শুধু তুরস্কে উড়ে যাওয়ার অপেক্ষা। 

No comments:

Post a comment