Trending

Wednesday, 3 July 2019

স্বামীকে ডিভোর্স দিয়ে পাবজি পার্টনার কে বিয়ে করতে চান তরুণী



বিশ্বজুড়ে নেশার মতো ছড়িয়ে পড়ছে পাবজি । তরুণ ও যুবকদের মধ্যে আলোড়ন তুলেছে এই গেম। আর এই গেমের বিরুদ্ধে ভুরি ভুরি অভিযোগ আসতে থাকে দেশের বিভিন্ন প্রান্ত থেকে। এবারের আভিযোগ, ১৯ বছর বয়সী এক মায়ের বিরুদ্ধে।হেল্পলাইন নম্বরে ফোন করে ওই মেয়েটি দাবি করেছেন, তিনি তাঁর বর্তমান স্বামীর থেকে ডিভোর্স নিয়ে পাবজি খেলার সঙ্গীর সঙ্গে কাটাতে চান বাকি জীবন।

ঘটনাটি ঘটেছে ভারতের গুজরাটে। ১৮ বছর বয়েসে মেয়েটির বিয়ে হয় একটি বাড়ির ঠিকাদারের সাথে। তারপরেই তিনি জন্মদেন একটি মেয়ে সন্তানকে। কিছু মাস যাবৎ সে এই গেম খেলতে শুরু করে। এবং সারাদিন ঘণ্টার পর ঘণ্টা তিনি মোবাইলে পাবজি খেলতে ব্যস্ত থাকেন। সেখানেই তাঁর সঙ্গে আলাপ হয় অন্য একটি সেই শহরের ছেলের সাথে। এখন তিনি স্বামী-সন্তানকে ফেলে লিভ টুগেদার করতে চান সেই পার্টনারের সঙ্গে।

এর আগেও এমন ঘটনা ঘটেছে যে পাবজির জেরে স্বামী-স্ত্রীর ডিভোর্স, এই ঘটনাটি ঘটেছে আরবে। স্ত্রীকে পাবজি খেলতে বারণ করায় তাঁর থেকে ডিভোর্স চেয়ে মামলা করেছেন ওই ব্যক্তির স্ত্রী। তারপর শোনা গিয়েছিল যে মালেশিয়ার এক ব্যক্তি পাবজি গেম খেলার জন্য অন্তঃসত্ত্বা স্ত্রী ও সন্তানকে ছেড়ে দেবার সিদ্ধান্ত নিইয়েছিলেন। ঘটনাটি ফেসবুকে লিখে জানিয়েছেন ওই ব্যক্তির স্ত্রী।

No comments:

Post a comment