Trending

Monday, 1 July 2019

তৃণমূলের বন্ধে শুনশান চুঁচুড়া



এক তৃণমূল নেতাকে ব্যান্ডেল স্টেশন এ খুনের ঘটনা ঘটার পর রবিবার তৃণমূল কংগ্রেসের ডাকা বন্ধে কার্যত শুনশান হয়ে পড়ে চুঁচুড়া। ইতিমধ্যে চুঁচুড়া থানার আইসিকে বদলি করা হয়েছে। অভিযোগ দায়ের করা হয়েছে এক বিজেপি নেতা সহ তিন জনের নামে। নিহত তৃণমূল নেতা স্ত্রী সিবিআই তদন্তের দাবি করেছেন।
শনিবার সাতসকালে ব্যান্ডেলে স্টেশনে রেললাইনের উপরেই গুলিবিদ্ধ হয়েছিলেন তৃণমূল পঞ্চায়েত প্রধান ঋতু সিংয়ের স্বামী দিলীপ রাম। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে ভর্তি করা হয় চুঁচুড়া হাসপাতালে। জানা গিয়েছিল, মাথার পিছনে গুলি লেগেছে তাঁর। পরে হাসপাতালেই মৃত্যু হয় তাঁর। আচমকাই এ হেন ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। আগামীকাল অর্থাত্‍ রবিবার চুঁচুড়া বনধের ডাক দিয়েছে তৃণমূল।শনিবারের পর রবিবার ও এই ঘটনায় থমথমে চুঁচুড়া। এলাকায় পুলিশের টহলদারি চলছে। তৃণমূল অভিযোগ করে এই খুনের ঘটনার পিছনে বিজেপির হাত রয়েছে। আর সেই কারণেই রবিবার দিন 24 ঘন্টা চুঁচুড়া বন্ধের ডাক দেয় তৃণমূল কংগ্রেস। সেইমতো রবিবার সকাল থেকেই দোকানপাট, বাজার হাট ,এবং যানবাহন প্রায় বন্ধ ছিল।



বিজেপি নেতা বিজু পাসওয়ান সহ অন্য তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। গত পঞ্চায়েত ভোটে বিজু বিজেপি প্রার্থী ছিলেন। নিহত তৃণমূল নেতা স্ত্রীর দাবি বিজু দিলীপকে প্রায়ই ফোনে হুমকি দিতেন। এদিকে চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার জানান এই ঘটনা থানায় জানিয়েও কোনো সুরাহা পাওয়া যায়নি।

দিলীপ রাম খুনের পরে চুঁচুড়া থানার আইসিকে বদলি করা হয় ।নিহত পরিবারের সঙ্গে কথা বলেন চুঁচুড়ার পুলিশ কমিশনারেট ও জিআরপির আধিকারিকেরা। এদিকে দীলিপবাবু স্ত্রী সিবিআই তদন্তের দাবি করেছেন। তদন্তের স্বার্থে দীলিপবাবুর ফোন জমা নেয়া হয়েছে। তার কল লিস্ট খতিয়ে দেখা হচ্ছে।

No comments:

Post a comment