Trending

Sunday, 21 July 2019

চোর সন্দেহে মারধর ,জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা



শুধুমাত্র সন্দেহের বশে এক যুবককে মারধর এবং জীবন্ত পুড়িয়ে মারার চেষ্টা করা হলো উত্তর প্রদেশের রঘুপুরওয়া গ্রামে। ওই দলিত যুবক নিজের শ্বশুর বাড়িতে বেড়াতে এসেছিলেন। রাতে খাওয়া দাওয়ার পর অচেনা জায়গা একটু ঘুরে দেখার চিন্তা করে তিনি রাস্তায় বের হন এবং এদিক ওদিক ঘুরে দেখতে থাকেন। কিন্তু সেই সময় কয়েকটি কুকুর তার পিছু নেয় এবং তাকে তাড়া করে ।কুকুর এর হাত থেকে প্রাণ বাঁচাতে তিনি দৌড়াতে থাকেন। শেষে ওই এলাকারই একটি বাড়ির সামনে দাঁড়িয়ে পড়েন।

এদিকে স্থানীয় লোকজন কুকুরের তাড়া করা দেখে লোকটিকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন এবং চোর চোর বলে চিৎকার করতে থাকেন। যুবকটির  কাকুতি-মিনতি এবং নিজেকে নির্দোষ প্রমাণ করার চেষ্টাতে কোনো লাভ হয়নি। স্থানীয় লোকজন তাকে প্রচণ্ড মারধোর করে। এবং শেষে জীবন্ত অবস্থাতে গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয়।


এদিকে বাড়ির জামাই অনেকক্ষণ বাড়ি ফিরছে না দেখে শ্বশুরবাড়ির লোকজন খোঁজ করতে শুরু করে ,এবং অবশেষে তারা অগ্নিদগ্ধ অবস্থায় তাদের জামাইকে পায়। সেই অবস্থায় তাকে উদ্ধার করে নিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শরীরের 30 শতাংশ পুড়ে গিয়েছে তার। অবস্থা অত্যন্ত আশঙ্কাজনক বলে জানিয়েছেন ডাক্তাররা। যুবকটি শ্বশুর বাড়ির লোকের অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নেমেছে। এখনো পর্যন্ত এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

No comments:

Post a comment