Trending

Thursday, 11 July 2019

দু’হাতে বন্দুক নিয়ে নেচে সাসপেনশনের মুখে প্রণব সিং




হিন্দি ছবির গানের তালে তাল মিলিয়ে নাচের ফাঁকে পানীয়র গ্লাসে চুমুক দিয়ে নিচ্ছেন মাঝে মধ্যে।একেবারে ফিল্মি কায়দায় দু’হাতে বন্দুক নিয়ে নাচছেন এক ব্যক্তি।দু’হাতে ছোট-বড় রাইফেল, পিস্তল মিলিয়ে ধরা রয়েছে মোট ৪টি বন্দুক। বন্দুকধারী ওই ব্যক্তিকে ঘিরে নাচছেন আরও তিন-চার জন। এমনই একটি ভিডিয়ো এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। আর এই ভিডিয়ো অস্বস্তি বাড়িয়েছে উত্তরাখণ্ডের বিজেপি নেতৃত্বের। কারণ, ওই ভিডিয়োয় যিনি দু’হাতে বন্দুক নিয়ে নাচছেন, তিনি রাজ্যের বিজেপি সাংসদ প্রণব চ্যাম্পিয়ন।



কানোয়ার প্রণব সিং চ্যাম্পিয়ন সাসপেনশনেই ছিলেন তাঁর অশালীন আচরণের জন্য। আর এবার তাঁকে ৬বছরের জন্য সাসপেন্ড করা হতে পারে বলে মনে করা হচ্ছে৷ যে জন্য উত্তরাখণ্ডের এই বিজেপি বিধায়ক সমস্যার সম্মুখীন হতে চলেছেন, তাঁর নেপথ্যে রয়েছে তাঁরই একটি ভিডিও৷ যেখানে মুখে বন্দুক, দুই হাতে বন্দুক। মুখে অশালীন ভাষা। দেখে বোঝার উপায় নেই ইনি একজন বিজেপি বিধায়ক৷ তাই সেই ভিডিও ভাইরাল হতেই কড়া ব্যবস্থা নেওয়ার কথা জানায় বিজেপি। 
জানা গিয়েছে, সম্প্রতি পায়ে অস্ত্রোপচার সেরে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর নিজের ঘনিষ্ঠ অনুগামীদের নিয়ে আনন্দ-ফুর্তিতে মাতেন প্রণব চ্যাম্পিয়ন। আর এই ভিডিয়োই কোনও ভাবে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।


No comments:

Post a comment