Trending

Tuesday, 2 July 2019

রেষারেষি করতে করতে অফিসের ভিতরে ঢুকে গেল বাস



বাসের রেষারেষি ঘটনার শিকার কলকাতার প্রায় অনেক মানুষই ।রেষারেষির কারণে দুর্ঘটনা ও কিছু কম হয় না ।তবুও এ রেষারেষি বন্ধ কিছুতেই করা যাচ্ছে না।সোমবার সেক্টর ফাইভের ফিলিপস মোড়ে দুটো বাসের রেষারেষিতে একটি বাস সোজা ঢুকে গেলো অফিসে। ঘটনায় কেউ মারা না গেলেও বেশ কয়েকজন আহত হয়েছেন। দুটি গাড়ির চালক এবং কন্ডাকটর পলাতক। দমকল বাহিনী এসে বাসটিকে দুর্ঘটনাস্থল থেকে বের করে। দুটি বাসকেই আটক করা হয়েছে।

স্থানীয় মানুষদের কাছ থেকে জানা গেছে বিকেল প্রায় পাঁচটা নাগাদ বারাসাত থেকে বোটানিক্যাল গার্ডেন রুটের একটি বাস এবং সাঁতরাগাছি রুটের একটি বাস কলেজ মোড় থেকে টেকনো ইন্ডিয়া মোড়ের দিকে যাওয়ার সময় রেষারেষি করছিল। রেষারেষি করতে গিয়ে একে অন্যকে অতিক্রম করার সময় সংঘর্ষ বাধে। দুটি বাস একে অপরকে ধাক্কা মারে।

সাঁতরাগাছি রুটের বাস টি অফিস এর প্রাচীর ভেঙে ভিতরে ঢুকে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে দমকল বাহিনী এবং পুলিশ। দুর্ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন। এদের মধ্যে দু'জনকে বিধান নগর  হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

স্থানীয় সূত্রে অভিযোগ ,এই এলাকাতে প্রায় সেই বাসের রেষারেষি হয় ।আর ফিলিপস মোড়ে কোন ট্রাফিক সিগন্যাল এবং ট্রাফিক গার্ড না থাকায় রেষারেষির পরিমাণটা মারাত্মক হয়ে যায়। স্থানীয় মানুষদের দাবি এখানে অবিলম্বে ট্রাফিক সিগন্যাল এবং গার্ড এর ব্যবস্থা করতে হবে ।অন্যথায় বাস দুর্ঘটনা এড়ানো যাবে না। 

No comments:

Post a comment