Trending

Friday, 26 July 2019

জানালার বাইরে রাখা হাত ছিটকে পরল নর্দমায়



আবারো অসাবধানতার জেরে নিজের হাতে খোয়ালেন এক বাস যাত্রী। টালিগঞ্জ করুণাময়ী কালী মন্দির এলাকার ঘটনা। বর্তমানে ওই ব্যক্তি এম আর বাঙুর হাসপাতালে চিকিৎসাধীন। তার হাতের অস্ত্রোপচার করা হয়েছে।

উৎপল কর্মকার নামে 45 বছর বয়স্ক ওই ব্যক্তি ভবানীপুরের রূপনারায়ন লেন  এর বাসিন্দা। সেদিন তিনি হরিদেবপুর থেকে বাসে ওঠেন। 40 A  বাসে করে তিনি হরিদেবপুর থেকে টালিগঞ্জ ট্রাম ডিপো যাচ্ছিলেন। বাসের বাঁদিকে জানলার ধারে তিনি বসেছিলেন ।রোজকার মতন জালনায় হাত রেখে ছিলেন। বাঁ হাতের কিছুটা অংশ জালনার বাইরে বেরিয়ে ছিল।

সকাল সাড়ে নটা নাগাদ রাস্তার গা ঘেঁষে থাকা একটি নির্মীয়মাণ বাড়ির পিলারে সজোরে ধাক্কা খায় তার হাতটি। সঙ্গে সঙ্গেই হাতটি খুলে রাস্তায় ছিটকে পড়ে। ব্যক্তি টি বাসের মধ্যেই জ্ঞান হারান। তাকে সেখান থেকে উদ্ধার করে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয় তড়িঘড়ি।

রাস্তার পাশে থাকা একটি নর্দমায় হাতটি গিয়ে পড়ে। দেখা যায় রাস্তা ও নর্দমায় রক্তে ভেসে যাচ্ছে। দুর্ঘটনাটির পরে স্থানীয় জনতা ক্ষিপ্ত হয়ে ওঠে। তারা শাবল গাঁইতি নিয়ে নির্মীয়মান ওই বাড়িটির পিলার ভেঙে দিতে উদ্যত হয়।

এদিকে এম আর বাঙুর হাসপাতালে উৎপল কর্মকার এর বাঁ-হাতের অস্ত্রোপচার করা হয়েছে। হাতের কাটা অংশটি জোড়া লাগানো যাবে কিনা সেই নিয়ে চিকিৎসকদের মধ্যে একটি বৈঠক করা হয়েছে ।তবে হাতের কাটা অংশের যা অবস্থা তাতে জোড়া লাগানোর সম্ভাবনা খুবই কম বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

No comments:

Post a comment