Trending

Sunday, 7 July 2019

মুখ্যমন্ত্রীকে তার সময়সীমা নিয়ে সতর্ক করলেন ভারতী ঘোষ



তমলুক সাংগঠনিক জেলা বিজেপির উদ্যোগে শনিবার কোলাঘাটে সিপিএম-তৃণমূল এবং কংগ্রেস থেকে প্রায় 100 র উপর কর্মী যোগদান করলেন বিজেপিতে। রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ এবং তমলুক সাংগঠনিক জেলা বিজেপি সভাপতি নবারুণ ঘোষ নবাগত এই বিজেপি কর্মীদের হাতে দলীয় পতাকা তুলে দেন। আরো একবার পূর্ব মেদিনীপুরে নিজেদের স্থান পাকা করে ফেলল বিজেপি।

হলদিয়া ,কোলাঘাট, নন্দকুমার এবং তমলুক থেকে আরও অনেক মানুষ বিজেপিতে যোগদান করেছে বলে বিজেপির দাবি। প্রাক্তন পুলিশ সুপার তথা রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ এ দিন জানান শুধুমাত্র পুলিশ কে সামনে রেখে শিখন্ডীর মতো চলছে তৃণমূল সরকার। যদি পুলিসকে তুলে দেওয়া যায় তাহলে সরকার পড়ে যাবে। কিন্তু আমাদের কাউকে কোনো প্রয়োজন নেই।

কাট মানি ইস্যু নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, বিজেপি যেভাবে কাটমানি ফেরতের দাবিতে পাড়ায় পাড়ায় বিক্ষোভ চালাচ্ছে সেরকমই চলতে থাকবে। রাজ্যের সমস্ত জায়গায় কয়েক হাজার চৌকিদার তৈরি হয়ে গিয়েছে। আর তারা সবসময় চোর ধরার জন্য ঘুরছে। তিনি মুখ্যমন্ত্রী কে হুঁশিয়ারি দেন, এবার আপনার সময় শেষ হয়ে এসেছে। আপনি নিজের দিন গুনতে শুরু করুন ।2021 এর ভোটে আমরা আপনাকে সমস্ত হিসেব বুঝিয়ে দেব।

No comments:

Post a comment