Trending

Sunday, 7 July 2019

মুখ্যমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে হুমকি


 মুখ্যমন্ত্রীর নাম করে হুমকি চিঠি দেওয়ার  অভিযোগ উঠল পুরুলিয়ার প্রাক্তন জেলা শাসকের বিরুদ্ধে। পুরুলিয়া জেলা সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায় শনিবার দুপুরে পুরুলিয়া জেলা সভাধিপতির কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করে অভিযোগ করেন, মুখ্যমন্ত্রীর নাম করে আমাকে গ্রেফতারের হুমকি দিচ্ছেন প্রাক্তন জেলা শাসক অলকেশ প্রসাদ রায়। 

তাকে হোয়াটসঅ্যাপে মেসেজ পাঠিয়ে গ্রেফতারের হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ। রাজ্যে পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন বিভাগের প্রধান অলকেশ প্রসাদ রায় এ কাজ করেছেন বলে তিনি অভিযোগ করেন। এদিন সাংবাদিক সম্মেলনে তিনি হোয়াটসঅ্যাপ র  এ স্ক্রীনশট তুলে ধরেন।

তিনি জানান তাকে গ্রেফতারের হুমকি  দেওয়া হয়েছে। এছাড়াও বলা হয়েছে তিনি নাকি কাট মানি নিয়ে কাজ করেন ।তার টেন্ডার নিয়ে ও বিভিন্ন রকম প্রশ্ন তোলা হয়েছে। তিনি সমস্ত ঘটনার কথা ইতিমধ্যেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে জানিয়েছেন। তিনি মুখ্যমন্ত্রী কে অনুরোধ করেছেন, তার বিরুদ্ধে কোন অভিযোগ থাকলে সেটা যেন মুখ্যমন্ত্রী নিজে তদন্ত করেন ।তবে মুখ্যমন্ত্রীর নাম ভাঙ্গিয়ে প্রাক্তন জেলা শাসকের এই কাজটি মেনে নিতে পারছেন না ‌।যদি মুখ্যমন্ত্রী চান তাহলে তিনি সভাধিপতির পদ থেকে ইস্তফা দিতে পারেন।

পুরুলিয়া জেলা শহরের ঘটনাটি নিয়ে যথেষ্ট তোলপাড় শুরু হয়েছে। জেলাশাসক অলোকেশ প্রসাদ রায়ের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে যোগাযোগ করা যায়নি। 2018 পঞ্চায়েত ভোটের পর জেলা পরিষদ গঠন হওয়ার কিছুদিন পর থেকেই বিভিন্ন বিষয় বিতর্কে জড়িয়ে পড়েন প্রাক্তন জেলাশাসক অলোকেশ প্রসাদ রায় এবং সভাধিপতি সুজয় বন্দ্যোপাধ্যায়। গত ফেব্রুয়ারি মাসে প্রাক্তন জেলা শাসক কে বদলি করা  হলেও এখনো যে তাদের মধ্যে সমস্যা মেটেনি সেটা এ দিনের ঘটনায় স্পষ্ট।

No comments:

Post a comment