Trending

Wednesday, 3 July 2019

বিস্ফোরক মল্লিকা শেরাওয়াত




যার সাথে 'বিতর্কের' দীর্ঘদিনের সম্পর্ক তিনি হলেন মল্লিকা শেরাওয়াত। সম্প্রতি তিনি দাবি করেছিলেন গত কয়েক বছরে বহু ছবি তার হাতছাড়া হয়েছে কারণ তিনি স্পষ্টবক্তা এই সত্যিটা ছবির হিরোরা মেনে নিতে পারেন না। তাই তাকে বাদ দিয়ে নিজেদের গার্লফেন্ডদের নেন। তার এই মন্তব্যে অনেক সমালোচনা হয়েছে। 

এর রেশ মিটতে না মিটতেই দ্য কপিল শর্মা শো-এ গিয়ে ফের বিস্ফোরক দাবি করলেন মল্লিকা শেরাওয়াত।দর্শকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে মল্লিকা জানান তাকে অনস্ক্রিনে ‘সেক্সি’ প্রমাণ করার জন্যে পরিচালকরা অনেক দূর পর্যন্ত যেতে পারেন। 

এমনই এক ঘটনার উদাহরণ দিতে গিয়ে তিনি জানান, একবার এক নবাগত প্রযোজক তাকে অনস্ক্রিনে হট দেখানোর জন্যে অদ্ভুত এক আইডিয়া শুনিয়েছিলেন। প্রস্তাব রেখেছিলেন তার পেটের উপর অমলেট বানানোর! ‘এটা একদম সত্যি! কোরিওগ্রাফারের মাধ্যমে আমার কাছে এই আইডিয়া পাঠিয়েছিলেন তিনি। 

তার এই দাবি শুনে চমকে যান এই শো-এর প্যানেলিস্ট অর্চনা পুরান সিং। মল্লিকাকে পাল্টা প্রশ্ন করেন, তিনি এই প্রস্তাবে রাজি হয়েছিলেন কি না। মল্লিকা অবশ্য আশ্বস্ত করে বলেন এমন প্রস্তাবকে মোটেই পাত্তা দেননি। 
মল্লিকাকে বলিউড চলচ্চিত্রের পাশাপাশি তামিল, কন্নড়, হিন্দি, ইংরেজি এবং চীনা ভাষার চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গেছে। খোয়াইশ (২০০৩) এবং মার্ডার (২০০৪) চলচ্চিত্রে সাহসীভাবে পর্দায় উপস্থিতির জন্য তিনি বিশেষভাবে পরিচিত। এরপর থেকেই যৌনতার প্রতীক হিসেবে গণমাধ্যমগুলোতে উপস্থিত হয়েছেন মল্লিকা।

No comments:

Post a comment