Trending

Saturday, 13 July 2019

প্রত্যাবর্তন



বিজেপি নেতা মুকুল রায় এবং অর্জুন সিং এর রাজনৈতিক চালে তৃণমূল কংগ্রেস থেকে বিধায়ক কাউন্সিলরসহ দলীয় নেতাকর্মীরা দলে দলে যোগ দিচ্ছেন বিজেপির গেরুয়া শিবিরে। বিজেপি দলের বক্তব্য তাদের দলে কর্মী সংখ্যা আরো বাড়বে। আরও লোক তৃণমূল থেকে তাদের দলে যোগ দেবে। কিন্তু যেমন একদিকে তৃণমূল ছেড়ে অনেক দলীয় কর্মী ,সমর্থক, কাউন্সিলর বিজেপিতে যোগ দিয়েছেন তেমনি আবার অনেকেই বিজেপি ছেড়ে ফিরে আসছেন তৃণমূলেই।

শুক্রবার পূর্ব বর্ধমানের দক্ষিণ দামোদর এর সগড়াই থেকে সেহারা বাজার পর্যন্ত এক পদযাত্রার আয়োজন করেছিলেন রাজ্য পরিবহণ দপ্তরের মন্ত্রী শুভেন্দু অধিকারি। মূলত একুশে জুলাইয়ের সমর্থনে তিনি এই পদযাত্রা আয়োজন করেছিলেন।এদিন তিনি জানান, তৃণমূল থেকে যারা গিয়েছিল তাদের অনেকেই আবার তৃণমূলের ফিরে আসছেন। তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের যোগ্য নেতৃত্বে আবার শক্তিশালী হচ্ছে তৃণমূল। পদযাত্রা শেষ হওয়ার পর তার ভাষণে তিনি বিজেপির বিরুদ্ধে স্লোগান তোলেন।



শুভেন্দু অধিকারী ছাড়াও এই পদযাত্রায় সামিল ছিলেন রাজ্যের প্রাণী বিকাশ দপ্তরের মন্ত্রী তথা জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি স্বপন দেবনাথ। তিনি বলেন দক্ষিণ দামোদরের রায়না ও খণ্ডঘোষ বিধানসভায় তৃণমূল কংগ্রেস জয়ী হয়েছে। তাই তৃণমূল কংগ্রেসের ভয়ের কোন কারণ নেই।এদিকে সাগরাই মোড় থেকে পদযাত্রা শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যে তুমুল বৃষ্টি নামে। কিন্তু বৃষ্টিকে উপেক্ষা করেই কাতারে কাতারে লোক তৃণমূল কংগ্রেসের সমর্থনে এই পদযাত্রায় সামিল হয়। জেলার বেশ কয়েকজন বিধায়ক জেলা নেতৃত্ব ছাড়াও এ দিন উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধারা সহকারি সভাধিপতি দেবু টুডু এবং অন্যান্য জেলা পরিষদের সদস্য সদস্যারা। 

No comments:

Post a comment