Trending

Sunday, 21 July 2019

ছেলের পর্ণ সাইটের প্রচারে মা স্বল্প বসনে বিশ্বকাপের মাঠে


স্নায়ু যুদ্ধ চলছে তখন মাঠের মধ্যে। ইংল্যান্ড–নিউজিল্যান্ড বিশ্বকাপ ফাইনাল বলে কথা। সবার চোখ তখন মাঠে। ফাইনাল শুরু হওয়ার পর কিছুক্ষণ সময় কেটেছে। হঠাৎ মাঠ জুড়ে হইচই। মাঠে ঢুকে পড়েছেন এক স্বল্প জামা কাপড়ের মহিলা। তাঁকে অবশ্য বাউন্ডারি লাইন পেরোতে দেননি নিরাপত্তারক্ষীরা। কিন্তু কে তিনি? কেনই বা এমনভাবে মাঠে ঢুকে পড়লেন?‌ তবে তদন্তে নেমে যা জানা গেল, তা সত্যিই বিরল।



ঘটনার সূত্র ধরে এগোতেই জানা গেল, ভিতালি জেদোরোভেতস্কিও’‌র জনপ্রিয় পর্নসাইট ভিতালি আনসেনসর্ড প্রচারের জন্যই ওই কৌশল নিয়েছিলেন তিনি। তাঁর টি–শার্টে ওই সাইটের নামও লেখা ছিল। আর এই মহিলা হলেন এলিনা জেদোরোভেতস্কি। ভিতালি’‌র নিজের মা। আর এই ঘটনায় জোর শোরগোল পড়ে যায় বিশ্বকাপের মাঠ ও মাঠের বাইরে। সোশ্যাল মিডিয়ায় এই ছবি ভাইরাল হয়ে যায়। 



এই ঘটনা এই প্রথম বার নয়। গত মে মাসে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে ওই সাইটের প্রচারে মাঠে ঢুকে গিয়েছিলেন ভিতালি’‌র বান্ধবী কিনসে ওলানস্কি। প্রেমিকের মায়ের এই কাণ্ড দেখে কিনসে বলেছেন, ওই মহিলা দুনিয়ার সবচেয়ে ‘অদ্ভুত মা’। এখন দেখার বিষয়, পরপর দুটি এমন ঘটনা ওই পর্নসাইটের জনপ্রিয়তা কতটা বাড়ায়।

No comments:

Post a comment