Trending

Friday, 5 July 2019

বাতিল লোকাল এবং দূরপাল্লার ট্রেন





কাজ চলছে উলুবেড়িয়া ওভারব্রিজে। আগামী 6 থেকে 7 ই জুলাই পর্যন্ত ওভার ব্রিজের গার্ডার লাগানোর কাজ চলবে। আর সেই কারণেই বাতিল করতে হয়েছে বেশ কয়েকটি দূরপাল্লার ট্রেন। রেল সূত্রের খবর 28 টি লোকাল ট্রেন এবং  9টি দূরপাল্লার ট্রেন আপাতত বাতিল করা হয়েছে। এছাড়া বেশ কয়েকটি ট্রেনের সময় পরিবর্তন করা হয়েছে ,এবং বেশ কয়েকটি ট্রেন কম দূরত্বে চালানো হবে বলে জানানো হয়েছে।

দক্ষিণ পূর্ব রেল সূত্রে পাওয়া খবর অনুযায়ী আগামী 6 জুলাই শনিবার রাত দশটা থেকে পরের দিন অর্থাৎ সাথেই জুলাই রবিবার পুরোদমে কাজ চলবে রেলওয়ে ওভার ব্রিজে। তাই 5 ই জুলাই এর ডাউন তিরুচিরাপল্লী হাওড়া এক্সপ্রেস বাতিল করা হয়েছে। রাচি হাওড়া এক্সপ্রেস এবং পুরি সাঁতরাগাছি প্যাসেঞ্জার বাতিল করা হয়েছে 6 জুলাই এর জন্য।

রবিবার অর্থাৎ 7ই জুলাই বাতিল হয়েছে হাওড়া রাঁচী এক্সপ্রেস, হাওড়া দিঘা সুপারফাস্ট এসি এক্সপ্রেস, হাওড়া তিরুচিরাপল্লী এক্সপ্রেস, হাওড়া দিঘা কান্ডারী এক্সপ্রেস, হাওড়া পুরী প্যাসেঞ্জার এবং হাওড়া আদ্রা প্যাসেঞ্জার।

শনি ও রবিবার মিলিয়ে 28 টি লোকাল ট্রেন বাতিল হয়েছে। এছাড়াও শনিবারের যশবন্তপুর এক্সপ্রেস ,তাম্রলিপ্ত এক্সপ্রেস, করমন্ডল এক্সপ্রেস, ইস্ট কোস্ট এক্সপ্রেস সহ 12 টি ট্রেন ছাড়ার সময় সীমা পরিবর্তন করা হয়েছে। এছাড়া বেশ কয়েকটি ট্রেনকে ঘুরপথে পাঠানো হচ্ছে।

No comments:

Post a comment