Trending

Wednesday, 10 July 2019

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে বিজেপির সদস্য কার্ড ভাইরাল



সদস্য পদ দেওয়ার জন্য এক নতুন পদ্ধতি বের করেছে গেরুয়া শিবির। তাদের একটি নির্দিষ্ট সাইটে লগ ইন করে নাম ,ছবি এবং প্রয়োজনীয় কিছু তথ্য দিলেই পাওয়া যাবে বিজেপির সদস্য পদের নাম্বার। জোর কদমে নেমে পড়েছে বিজেপি তাদের সদস্য সংগ্রহ অভিযানে। তবে এই সদস্য পদের মধ্যে একটি ছবি ভাইরাল হয় ।সেখানে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির সদস্য পদ গ্রহণ করেছেন।

যে পোস্টটি ভাইরাল হয়েছে তাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে একটি বিজেপির সদস্য পদের কার্ড দেখা যাচ্ছে। যেখানে ঠিকানা হিসেবে দেওয়া রয়েছে 6 দিন্দয়াল উপাধ্যায় মাগ,নিউ দিল্লি-১১০০০২। কার্ডের বিস্তারিত বিবরণ হল ,নাম মমতা ব্যানার্জি ।রাজ্যের নাম পশ্চিমবঙ্গ ।মেম্বারশিপ নাম্বার৯৫১২।  কার্ডটিতে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি ছবিও দেওয়া রয়েছে।

পোস্টটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে শোরগোল পড়ে যায় ।এই নিয়ে কড়া হুঁশিয়ারি দিয়েছে তৃণমূল কংগ্রেস। এদিন বিধানসভায় নিজের ঘরে বসে তৃণমূলের মহাসচিব তথা রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কড়া বার্তা দেন বিজেপিকে ।সাংবাদিকদের তিনি জানান এরা কতটা নিচে নেমেছে একবার ভেবে দেখুন। মমতা বন্দ্যোপাধ্যায় ছবি দিয়ে পোস্ট ভাইরাল করে লিখেছে মমতা বন্দ্যোপাধ্যায় নাকি বিজেপির মেম্বারশিপ নিয়েছে। এরকম ভাবে বেনামে ফেসবুক দিয়ে বিজেপি মানুষকে বিভ্রান্ত করে।

এর আগে গেরুয়া শিবির থেকে মিস কল দিয়ে সদস্যপদ গ্রহণের কাজ শুরু করেছিল। আর এবার একেবারে কর্পোরেট ভাবে সদস্যপদ গ্রহণের কাজ চলছে। ডিজিটাল ইন্ডিয়ার অন্তরালে একটি নির্দিষ্ট লিংকে ক্লিক করলেই খুলে যাচ্ছে একটি ফরম ।ফরম পূরণের পরে ই পাওয়া যাচ্ছে বিজেপির সদস্য পদের নম্বর। 

No comments:

Post a comment