Trending

Wednesday, 14 August 2019

পানশালায় গায়কের রহস্য মৃত্যু



দেবাশীষ নামে  পানশালার গায়কের মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়ালো বরাহনগর  এলাকায়। পানশালার কর্মীরা মঙ্গলবার রাতে ওই যুবকের দেহ তার বাড়িতে পৌঁছে দেয়। পরিবারের অভিযোগ পানশালার কর্মীরা খুন করেছে দেবাশীষ নামের যুবককে। এ ঘটনায় ইতিমধ্যে পানশালার মালিকসহ আরও দুজনকে গ্রেপ্তার করেছে বরাহনগর থানার পুলিশ।

উত্তর 24 পরগনার বরাহনগর এর বাসিন্দা দেবাশীষ বিশ্বাস বউবাজারের একটি পানশালায় নিয়মিত গান করতেন। অন্যান্য দিনের মতো মঙ্গলবারও তিনি কাজে গিয়েছিলেন ।বিকেল পাঁচটা নাগাদ বাড়িতে ফোন করেন। স্বাভাবিকভাবেই বাড়ির লোকের সঙ্গে কথা বলেন।

তারপর সেদিন রাতে একটি ট্যাক্সি করে দেবাশিসবাবু সহকর্মীরা তার দেহ বাড়িতে পৌঁছে দেয়। তারা জানায় পানশালার মধ্যেই মৃত্যু হয়েছে দেবাশীষ বাবুর। সহকর্মীদের কথায় যুবকের বাড়ির লোকেদের সন্দেহ হয় ।এরপর অভিযোগ জানানো হয় বরাহনগর থানায় এবং বউবাজার থানায় একটি লিখিত ডায়েরি করা হয়। এরপরই খুনের ঘটনায় পানশালার মালিক  শমসের শেখ সহ আরো দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রাথমিক তদন্তে জানা গেছে দেবাশিসবাবু শরীরে আঘাতের চিহ্ন আছে। ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করে তাকে খুন করা হয়েছে। তবে তার সহকর্মীদের দাবি পান সালের মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়ে ছিলেন। এরপর তাকে কলকাতা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করে। কিন্তু পরিবারের লোকেদের দাবি দেবাশীষ বাবুকে হাসপাতালের কোন চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়নি ।আর যদি নিয়ে যাওয়া হয় তাহলে পরিবারের লোকজনকে হাসপাতালে না ডেকে  কেন তাকে বাড়িতে নিয়ে আসা হল? এই প্রশ্নের কোন সদুত্তর দিতে পারেনি তার সহকর্মীরা। 

No comments:

Post a comment