Trending

Saturday, 24 August 2019

স্বামীর অতিরিক্ত ভালোবাসায় বিরক্ত হয়ে বিবাহবিচ্ছেদ চাইল স্ত্রী





সাধারণত দেখা যায় বিয়ের পর পারিবারিক অশান্তি স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়া এবং ভালোবাসা নামক বস্তুটি উধাও হয়ে যাওয়ার কারণে স্বামী অথবা স্ত্রী আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করেন।কিন্তু এবার সম্পূর্ণ উল্টো এক ঘটনার সাক্ষী থাকল গোটা দুনিয়া।

ঘটনাটি ঘটেছে সংযুক্ত আরব আমিরশাহির ফুজাইরা এলাকার শরিয়ায়। জানা যাচ্ছে যে স্বামী স্ত্রীকে অত্যন্ত ভালোবাসেন।তাই তিনি স্ত্রীকে কোনো কাজই করতে দেন না। ঘর পরিষ্কার থেকে বাসন মাজা ,কাপড় কাচা, বাজার করা এমনকি রান্না করা পর্যন্ত তিনি নিজের হাতে করেন। স্ত্রীর সঙ্গে কোনদিন ঝগড়া পর্যন্ত করেননি। প্রথম প্রথম এই বিষয়টি নিয়ে স্ত্রী অত্যন্ত খুশি ছিল ।কিন্তু পরে নিরুপদ্রব জীবন নিয়ে সে বিরক্ত হয়ে ওঠে ।মাঝেমাঝে সে তার স্বামীকে রাগিয়ে দেওয়ার চেষ্টা করত যাতে তাদের ঝগড়া হয় কিন্তু তার স্বামী রেগে না গিয়ে উল্টো তার প্রতি আরো ভালোবাসা দেখাতে থাকে। দিনদিন স্বামীর বেড়ে যাওয়া ভালোবাসায় দমবন্ধ পরিস্থিতির সৃষ্টি হয় স্ত্রীর। তাই তিনি আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা করেন।

স্ত্রীর এমন আচরণে তার স্বামী অত্যন্ত অবাক। তিনি জানান আমিতো কোন ভুল কাজ করিনি। আমি একজন আদর্শ স্বামী হওয়ার চেষ্টা করেছি মাত্র ।আমার স্ত্রী আমার শরীরের ওজন বেশি বলে একবার রাগ করেছিল ।তাই আমি নিয়মিত শরীরচর্চা করে ডায়েট মেনে খাবার খেয়ে ওজন কমিয়ে ফেলেছি। মাত্র এক বছর আগে আমাদের বিয়ে হয়েছে। তারপর থেকে আমি আমার স্ত্রীকে একবারও অসন্তুষ্ট করিনি। আমার মনে হয় মাত্র এক বছরে সম্পর্কের গভীরতা ঠিক বোঝা যায় না। তার জন্য আরো কিছুটা সময় অতিবাহিত করা দরকার।

স্ত্রীর এমন অদ্ভুত আবেদন শুনে অবাক হয়ে গিয়েছেন বিচারক ও।মহিলা জানান এক বছর আগে তাদের বিয়ে হয়েছে।1 বছর ধরে স্বামীর ভালোবাসা তার দম বন্ধ করে দিচ্ছে। তিনি বারবার চাইতেন তাদের মধ্যে ঝগড়া হয় কিন্তু সেটাও হয়নি।সম্পূর্ণ নিরুপদ্রব হয়ে গিয়েছে তাদের জীবন।উভয়পক্ষের মন্তব্য শোনার পর আদালত রায় দিয়েছে তাদের আরও বেশ কিছুদিন একসঙ্গে থাকতে হবে।

No comments:

Post a comment