Trending

Wednesday, 28 August 2019

প্রি ওয়েডিং ভিডিয়ো শুট করে বিপাকে পুলিশ অফিসার


পুলিশের উর্দি পড়ে প্রি ওয়েডিং শুট করা সময় হবু বউয়ের কাছ থেকে ঘুষ নেওয়ার দৃশ্য ক্যামেরাবন্দি করতে গিয়ে বিপাকে পড়লেন পুলিশ অফিসার।

ইউটিউব সহ বিভিন্ন জায়গায় আপলোড হয় তাদের  pre-wedding  ভিডিও ।  আর তার ফলে সমাজে পুলিশের ভাবমূর্তি নিয়ে ভুল ধারণা পৌঁছাবে বলে বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে এনেছেন চিতরগড় এ কর্মরত এক অফিসার।

ভিডিওটি ছিল এইরকম, বাগদত্তা কিরণ হেলমেট ছাড়া স্কুটি চালানোয় তাকে আটক করেন অফিসার ধনপত।সেইসময় কিরণ তার পকেট এ কিছু টাকা গুঁজে দিয়ে চলে যায়। কিন্তু কিছুক্ষণ পর ধনপত  বুঝতে পারেন তার নিজের টাকা সমেত মানিব্যাগ টি উধাও হয়ে গেছে। তারপর সেটা ফেরত নেবার জন্য তিনি আবার কিরণের সঙ্গে দেখা করেন ।সেখানেই তাদের মন দেওয়া নেওয়া শুরু। কিন্তু শুটিংয়ের সময় পুলিশের উর্দি গায়ে ছিল। আর সে কারণে সমালোচনার মুখে পড়েছেন তিনি।

আইজি হাওয়া সিংঘম আরিয়া জানান উর্দির অবমাননা করলে অভিযুক্ত অফিসারের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। তিনি একটি নোটিশ জারি করেন। যেখানে পুলিশের উর্দি কে সম্মান জানানোর কয়েকটি আচরণবিধি নির্দিষ্ট করে দেওয়া হয়েছে ।এই নোটিশে উল্লেখ করা হয়েছে যে কোনোভাবেই pre-wedding ছুটে পুলিশের উর্দি ব্যবহার করা যাবে না।

No comments:

Post a comment