Trending

Tuesday, 27 August 2019

বাঙ্গালী মডেল খুন ব্যাঙ্গালুরুতে



কলকাতা তরুণী পূজা সিংহর (৩২)দেহ উদ্ধার হয়েছিল বেঙ্গালুরু বিমানবন্দরের কাছে একটি গ্রাম থেকে।অবশেষে  এইচ এম  নাগেশ নামে স্থানীয় এক ক্যাব চালককে গ্রেফতার করল পুলিশ। জানা গেছে নিজের ট্যাক্সি র  ইএমআই মেটাতে তরুণীকে গাড়িতে তুলে সে লুটপাটের চেষ্টা করেছিল। তরুণী টাকা না দিতে যাওয়ায় তাকে খুন করে।

প্রথমেই ঘটনাস্থল থেকে তরুনীর ঘড়ি এবং জুতো ছাড়া আর কিছু পাওয়া যায়নি।তাই তার পরিচয় নিয়ে যথেষ্ট সমস্যায় পড়ে পুলিশ। তবে ওই জিনিসের সূত্র ধরে দিল্লি এবংকলকাতায় যায় পুলিশের একটি দল ।অবশেষে কলকাতায় তরুনীর নিখোঁজ হওয়ার অভিযোগ তাদের হাতে আসে। সনাক্ত করা হয় পূজার দেহ। পূজার কল লিস্ট চেক করে এবং ই মেইল খতিয়ে দেখে নাগেশকে গ্রেফতার করা হয়।

একুশে আগস্ট নাগেশ কে পুলিশ গ্রেফতার করে। পুলিশি জেরার মুখে অবশেষে সে খুনের কথা স্বীকার করে। জানা গেছে 30 শে জুলাই রাতে হোটেলে ফেরার জন্য ক্যাব  বুক করেছিল ইভেন্ট ম্যানেজার পূজা। তিনি নাগেশ কে বলেছিলেন পরের দিন ভোরে তাকে বিমান বন্দরে পৌঁছে দিতে। কিন্তু  নাগেশ তাকে একটি ফাঁকা জায়গায় নিয়ে এসে টাকা এবং অন্যান্য দামি জিনিসপত্র দাবি করে। পূজা চিৎকার করতে থাকলে তার মাথায় রডের বাড়ি মেরে তাকে অজ্ঞান করে দেয় সে। কিছুক্ষণ পরে পূজার জ্ঞান ফিরলে সে পালাতে যায়। তখন তাকে কুপিয়ে খুন করে নাগেশ।

এই ঘটনার পর পুলিশ অনুরোধ করে সবাই যেন নিজের নম্বর থেকে সরাসরি ক্যাবচালককে ফোন না করে নির্দিষ্ট অ্যাপ থেকেই ক্যাব বুক করেন। তাতে নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করা যায়।

No comments:

Post a comment