Trending

Thursday, 15 August 2019

শোভন বৈশাখী কে নিয়ে বিস্ফোরক রত্না



বিজেপিতে যোগ দিয়েছেন শোভন । তিনি একাই নন, বিজেপির সদর দপ্তরে গিয়ে তার সঙ্গে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন তার বান্ধবী বৈশাখী ও‌। এ সমস্ত ঘটনা বাড়িতে বসে টিভিতে দেখেছেন শোভন বাবুর স্ত্রী রত্না দেবী। এই ঘটনা দেখার পরে রত্না দেবীর প্রতিক্রিয়া, যে মানুষ নিজের স্ত্রী সন্তানকে ছেড়ে অন্য মহিলার কাছে চলে যেতে পারে তার মুখে অন্তত নীতি-নৈতিকতার কথা মানায় না। বিজেপি একটি অনৈতিক দল। এরকম মানুষ ওই দলে যাওয়াটাই স্বাভাবিক। তার জীবনে অনৈতিকতা ঘটেছিল বলেই তিনি এ কাজ করেছেন। তারা কখনোই শোভনকে ফিরে যেতে বলবেন না। ওই দলে এমনটাই হয়ে থাকে।

এতদিন ধরে শোভন বৈশাখীর যোগাযোগ নিয়ে জোর কদমে জল্পনা-কল্পনা চলছিল। এবার এ ঘটনায় সেটা সত্য বলে প্রমাণিত হলো। যদিও বিজেপির সদর দপ্তরে বসে শোভন দেব বলেন বৈশাখী একজন বিশিষ্ট নেত্রী । অন্যদিকে রত্না দেবীর বক্তব্য আমি কোনদিনও তৃণমূলের কোন মিটিং মিছিলে বৈশাখীকে দেখি নি। মুকুল রায় দাবি করেছেন বৈশাখীর যোগদান বিজেপি কে শক্তিশালী করবে ।এ বিষয়ে রত্না দেবীর বক্তব্য এই জবাবটা সময় দেবে।

শোভন চ্যাটার্জি তৃণমূল থেকে বিজেপিতে যোগ দানের কারন কি? এই প্রশ্ন করা হলে রত্না দেবী বলেন মমতাদির দলে থেকে অনৈতিক কাজ কর্ম করা যাচ্ছিল না। সে কারণেই তিনি দলবদল করলেন। মমতা দি তাকে অনেকবার বলেছেন ,এসব কাজ করিস না ।এটা ঠিক না। ওখানে এ সমস্ত কথা তাকে কেউ বলবে না। তাই তিনি বিজেপিতে যোগদান করাটা কে তিনি  ঠিক বলে মনে করেছেন।

No comments:

Post a comment